program casa pariurilor de sarbatori jocuri cu carti poker ca la aparate gratis castiguri la joker family guy online bilete euro 2020 mom and son play strip poker mom gets pre joc. bonus betfair egt free jocuri cu diamante blackjack online with friends poker gratis ca la aparate cu fructe poker aparate online loto spania bono casa pari black jack grecia kino loto poker online with friends casapariorilor poker ca la aparat gratis sloturi gratis american poker 2 full screen casa pariurilor oferta azi poker romania online poker podcast governor of poker 3 download sloturi ca la aparate poker games gratis alexis texas poker campionatul spaniei 2016 ce zodie chinezeasca sunt

আবারো স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জাহানপুর গ্রামের নিজ ঘর থেকে গত শুক্রবার রাতপ লামিয়া আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

জাহানপুর গ্রামের মীর আছাদুজ্জামানের মেয়ে তিনি, নাম লামিয়া। রাতে লামিয়া নিজের খাবার খাওয়ার পর নিজ ঘরে ঘুমাতে যায়। এরপর ঘরে তার মরদেহ বাঁশের সঙ্গে ঝুলন্ত দেখে স্বজনরা পুলিশে খবর দেন।

শনিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠায়। লামিয়া স্থানীয় স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। এবং ধারণা করা হচ্ছে সে বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button