1. abrabnadimetu@gmail.com : Abrab Nadim Etu : Abrab Nadim Etu
  2. sopeelabd@gmail.com : bdnewsworld :
  3. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  4. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  5. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
জসিম উদ্দিনের সমর্থিত মেম্বার প্রার্থী কামাল মাদক মামলায় গ্রেপ্তার ছাড়াতে ব‍্যপক তৎবির - BD News World
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিক কাউন্সিলর শকু বলেছেন খেলাধুলা না করলে সারাদিন ফেসবুক-সেলফিতে ঝুঁকে পড়বে শিক্ষিত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর ভুমিকা অতুলনীয় বন্দর মেধাবী সম্মাননা অনুষ্ঠানে ভিপি বাদল দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যু ‘র পরও মানুষের হৃদয়ে থাকা যায় : লিপি ওসমান না.গঞ্জের বন্দরে জেলা যুবলীগ নেতা খান মাসুদের পক্ষে আলোচনা সভা ডিজিটাল নিরাপত্তা আইনে লেখক মুশতাকের মৃত্যুর সুষ্ঠ তদন্তের দাবিতে নারায়ণগঞ্জে গণসংহতি’র মানববন্ধন ফরিদপুরের সালথায় গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ফরিদপুরের সালথায় আম্মুর কাছে পৌছে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষনের অভিযোগ দুদকের চৌকস দল নারায়ণগঞ্জেই খুজে পেয়েছে ব্যাংকার পি কে হালদারের বিপুল পরিমাণ সম্পত্তি না.গঞ্জের বাবুরাইল জামে মসজিদের ৩য় তলা উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন না.গঞ্জ পৌর পিতা খ‍্যাত চেয়ারম্যান চুনকার মৃত্যুবার্ষিকী নানা আয়োজনের পালিত

জসিম উদ্দিনের সমর্থিত মেম্বার প্রার্থী কামাল মাদক মামলায় গ্রেপ্তার ছাড়াতে ব‍্যপক তৎবির

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • সংবাদটি প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৮ বার সংবাদটি পড়া হয়েছে

মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী মো. কামালকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারেরপর তাকে ছাড়াতে ব‍্যপক জোর তৎবির চালাচ্ছে একটি প্রভাশালী মহল।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে চর সৈয়দপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. কামাল সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সদস্যের দায়িত্ব পালন করছেন। এছাড়াও আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী ছিলেন।

কয়েক বছর পূর্বের মাদক মামলায় অভিযুক্ত হওয়ার পর তথ্য প্রমান পেয়ে নারায়ণগঞ্জের একটি আদালত মো. কামালকে ২ বছরের কারাদÐ প্রদান করেন। ওই ঘটনার পর থেকে সে পলাতক।

স্থায়ীয়রা জানান, একটি রাজনৈতিক মহলের ছত্রছায়ায় থেকে মো. কামাল সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সদস্য হয়েছেন। সম্প্রতি গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. জসিম উদ্দিনের সমর্থনে ৫নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হয়ে প্রচার প্রচারণা চালাচ্ছিল। মাদক ছাড়াও এলাকাটিতে জুয়ার আসর বসানোর অভিযোগ রয়েছে মো. কামালের বিরুদ্ধে।

গোপন সংবাদের ভিত্তিতে ও সদর থানার পুলিশ পরিদর্শক মুস্তাফিজুর রহমানের দিক-নির্দেশনায় দুপুরে চর সৈয়দপুর এলাকা থেকে এসআই ওলিউল্লাহ তার সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুস্তাফিজুর রহমান জানান, মো. কামাল মাদকের মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন যাবতই পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আমরা চন সৈয়দপুর থেকে গ্রেপ্তার সক্ষম হই। বিকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com