1. abrabnadimetu@gmail.com : Abrab Nadim Etu : Abrab Nadim Etu
  2. sopeelabd@gmail.com : bdnewsworld :
  3. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  4. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  5. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
জাতীয় দলের ক্রিকেটার নাসির অন‍্যের স্ত্রীকে বিয়ে করলেন অবৈধভাবে নারায়ণগঞ্জে সংসার ছিল - BD News World
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিক কাউন্সিলর শকু বলেছেন খেলাধুলা না করলে সারাদিন ফেসবুক-সেলফিতে ঝুঁকে পড়বে শিক্ষিত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর ভুমিকা অতুলনীয় বন্দর মেধাবী সম্মাননা অনুষ্ঠানে ভিপি বাদল দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যু ‘র পরও মানুষের হৃদয়ে থাকা যায় : লিপি ওসমান না.গঞ্জের বন্দরে জেলা যুবলীগ নেতা খান মাসুদের পক্ষে আলোচনা সভা ডিজিটাল নিরাপত্তা আইনে লেখক মুশতাকের মৃত্যুর সুষ্ঠ তদন্তের দাবিতে নারায়ণগঞ্জে গণসংহতি’র মানববন্ধন ফরিদপুরের সালথায় গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ফরিদপুরের সালথায় আম্মুর কাছে পৌছে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষনের অভিযোগ দুদকের চৌকস দল নারায়ণগঞ্জেই খুজে পেয়েছে ব্যাংকার পি কে হালদারের বিপুল পরিমাণ সম্পত্তি না.গঞ্জের বাবুরাইল জামে মসজিদের ৩য় তলা উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন না.গঞ্জ পৌর পিতা খ‍্যাত চেয়ারম্যান চুনকার মৃত্যুবার্ষিকী নানা আয়োজনের পালিত

জাতীয় দলের ক্রিকেটার নাসির অন‍্যের স্ত্রীকে বিয়ে করলেন অবৈধভাবে নারায়ণগঞ্জে সংসার ছিল

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।
  • সংবাদটি প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ বার সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে আলোচনা-সমালোচনা যেন থামছেই না।

বিশ্ব ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেছেন এই ক্রিকেটার। গত ১৭ ফেব্রæয়ারি হলুদ ও ১৯ ফেব্রæয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এরইমধ্যে অভিযোগ উঠেছিল, ৮ বছরের কন্যাকে রেখে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। এবার সেই তামিমা তাম্মি নারায়ণগঞ্জে ৬ মাস সংসার করার তথ্যও উঠে এসেছে। (সূত্র: বাংলাদেশ প্রতিদিন)

শনিবার (২০ ফেব্রæয়ারি) দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

একবছরের প্রেমের সম্পর্কের পর ২০১১ সালে বরিশালের যুবক রাকিব হাসানকে বিয়ে করেন তামিমা। বিয়ের পর তামিমার পড়াশোনার দায়িত্ব পড়ে স্বামী রাকিবের ওপর। দীর্ঘদিন পড়াশোনা করানোর পর চাকরিতে যোগ দেন তামিমা। এরপরই বেপরোয়া হয়ে উঠেন তিনি। স্বামীকে না জানিয়েই নারায়ণগঞ্জের হিন্দুধর্মাবলম্বী অলকের সঙ্গে ৬ মাস সংসার করেন তামিমা। পরে স্বামী রাকিবের কাছে ক্ষমা চেয়ে আবারো সংসার ঠিক রাখেন তিনি।

এরপর ভালোই চলছিলো তাদের সংসার। হঠাৎই সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় ক্রিকেটার নাসির হোসেনের সাথে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেরিয়ে চলে মেলামেশা। তবে তাদের এমন কর্মকাÐ কিছুটা আঁচ করতে পারেনি রাকিব।

এসব বিষয় নিয়ে গণমাধ্যমকে রাকিব বলেন, ‘চাকরির সুবাধে বেশির ভাগ সময় দেশের বাইরে থাকলেও তামিমা এবার কবে দেশে এসেছেন সেটাও জানেন না তিনি। নাসিরের সঙ্গে বিয়ের পরই তিনি জানতে পারেন তার স্ত্রী দেশে এসে নাসিরকে বিয়ে করেছেন।’

স্ত্রীকে আর ফেরত নিতে চান না জানিয়ে রাকিব বলেন, ‘আমি এরইমধ্যে থানায় জিডি করেছি। তামিমাকে আমি আর ফেরত নিতে চাই না। তবে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করা ও না জানিয়ে বিয়ে করায় স্ত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। তবে আপাতত নাসিরের বিরুদ্ধে আমি কোনো ধরনের আইনি পদক্ষেপ নিচ্ছি না।’

এদিকে নাসির ও তামিমার কাÐে রাকিবের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে পুরুষ অধিকার নিয়ে কাজ করা ‘এইড ফর মেন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। তারা ইতোমধ্যে রাকিব হাসানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এ সংক্রান্তে রাকিবকে আইনগত সহায়তা দেয়ার পাশাপাশি যেকোনো যৌক্তিক সহায়তায় পাশে থাকার আশ্বাস দিয়েছে সংগঠনটি। শুরুর দিকে এ বিষয়ে অভিযোগ নিতে উত্তরা পশ্চিম থানা পুলিশের অনীহা থাকায় বিচার নিয়ে শঙ্কা প্রকাশ করেছে সংগঠনটি।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com