1. abrabnadimetu@gmail.com : Abrab Nadim Etu : Abrab Nadim Etu
  2. sopeelabd@gmail.com : bdnewsworld :
  3. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  4. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  5. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
জুনায়েদ জনির নাম ব্যবহার করে চাঁদাবাজি! ৫জনকে আসামী করে মামলা - BD News World
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিক কাউন্সিলর শকু বলেছেন খেলাধুলা না করলে সারাদিন ফেসবুক-সেলফিতে ঝুঁকে পড়বে শিক্ষিত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর ভুমিকা অতুলনীয় বন্দর মেধাবী সম্মাননা অনুষ্ঠানে ভিপি বাদল দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যু ‘র পরও মানুষের হৃদয়ে থাকা যায় : লিপি ওসমান না.গঞ্জের বন্দরে জেলা যুবলীগ নেতা খান মাসুদের পক্ষে আলোচনা সভা ডিজিটাল নিরাপত্তা আইনে লেখক মুশতাকের মৃত্যুর সুষ্ঠ তদন্তের দাবিতে নারায়ণগঞ্জে গণসংহতি’র মানববন্ধন ফরিদপুরের সালথায় গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ফরিদপুরের সালথায় আম্মুর কাছে পৌছে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষনের অভিযোগ দুদকের চৌকস দল নারায়ণগঞ্জেই খুজে পেয়েছে ব্যাংকার পি কে হালদারের বিপুল পরিমাণ সম্পত্তি না.গঞ্জের বাবুরাইল জামে মসজিদের ৩য় তলা উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন না.গঞ্জ পৌর পিতা খ‍্যাত চেয়ারম্যান চুনকার মৃত্যুবার্ষিকী নানা আয়োজনের পালিত

জুনায়েদ জনির নাম ব্যবহার করে চাঁদাবাজি! ৫জনকে আসামী করে মামলা

আহসানুল হক নয়ন, স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া
  • সংবাদটি প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৬২ বার সংবাদটি পড়া হয়েছে

বর্তমান সরকারের ফোর লেন জাতীয় মহাসড়ক উন্নয়নের প্রকল্পের অধিগ্রহনকৃত জমিজমার মালিকম্বয়ের নিকট হইতে মোঃ জুনায়েদ জনি নাম ব্যবহার করে সমাজের জায়গা-সম্পত্তির সমস্যার সমাধান করিয়া দিবে বলে মোটা অংকের চাঁদার টাকা আদায় করে থাকে।

এঘটনায় পৌর শহরের পুনিয়াউট এলাকার বীর মুক্তিযোদ্ধার মৃত এ,এফ,এ ইউনুস এর ছেলে মোঃ জুনায়েদ জনি বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২৭-০১-২০২১ তারিখে ৫জনকে আসামী করে ও ৩জনকে স্বাক্ষী করে একটি মামলা দায়ের করেন।

মামলায় আসামী করা হয়, পৌর শহরের নয়নপুর এলাকার মোঃ আমিন মিয়ার ছেলে সুজন মিয়া (৩৫), মৃত তাজু মিয়ার ছেলে জলিল সরকার (৪২), বারেক মিয়ার ছেলে বাবুল মিয়া (৪৩) সহ আরো দুইজনকে আসামী করা হয়।

মামলার সূত্রে জানাযায়, আসামীগণ অত্র এলাকার সমস্ত খারাপ কাজের সাথে জড়িত সন্ত্রাসী প্রকৃতির লোকজন বটে। নারী নির্যাতন, নারী অপহরণ, পর সম্পত্তি বল পূর্বক গ্রাস করা আসামীগনের নেশা ও পেশা। আসামীরা প্রকাশ্যে দিবালোকে চাঁদাবাজি, ছিনতাই করে থাকে। তাহাদের অপকর্মের প্রতিবাদ করার সাহস পায়না কেউ। বিভিন্ন প্রতারণার জাল-জালিয়াতির মাধ্যমে পর সম্পত্তি গ্রাস করে থাকে।

মামলা সূত্রে আরো জানাযায়, বাদি একজন সমাজের মর্যাদা সম্পূর্ণ লোক দেখে মামলার আসামীরা এ সুযোগকে কাজে লাগিয়ে বর্তমান সরকারের ফোর লেন জাতীয় মহাসড়ক উন্নয়নের প্রকল্পের ভূমি অধিগ্রহনকৃত জমিজমার মালিকম্বয়ের নিকট হইতে মোঃ জুনায়েদ জনি নাম ব্যবহার করে চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্ম করে থাকে।

যা মামলার বাদি মোঃ জুনায়েদ জনি নিজেও জানে না। আসামীগণদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ১৭-০১-২০২১ইং তারিখে চাঁদাবাজি মামলা হয়। তা ছাড়া তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে। মামলার সূত্রে আরো জানাযায়, আসামীগণ ১নং স্বাক্ষীর কাছ থেকে দুই লক্ষ টাকা চাঁদা বাবী করে হুমকি প্রদান করেন যে, ১নং স্বাক্ষী যদি দাবীকৃত চাঁদার টাকা প্রদান না করে এই মামলার বাদীকে প্রাণে খুন করিয়া ফেলিবে।

মামলাটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জকে সি,আর ৯৮-নং মামলার নালিশা দরখাস্ত এর বিষয়ে সরজমিনে তদন্ত ক্রমে প্রতিবেদন দাখিল করার জন্য আদেশ প্রদান করে।

উল্লেখ্যঃ সদর উপজেলার বিজেশ^র গ্রামের মৃত ইদ্রিস ভূইয়ার ছেলে আবুল কালামের কাছে ফোর লেন প্রকল্পে ভূমি অধিগ্রহনের সরকারী অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি ও প্রতারণা করে মোঃ আমিন মিয়ার ছেলে সুজন মিয়া (৩৫), মৃত তাজু মিয়ার ছেলে জলিল সরকার (৪২), বারেক মিয়ার ছেলে বাবুল মিয়া (৪৩)। পরে আবুল কালামকে দেশীয় অস্ত্র দিয়ে গুরুতর আঘাত ও জখম করেন।

এঘটনায় আবুল কালাম বাদী হয়ে ৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। তাদেরকে পুলিশ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। সুজন মিয়া এখনো কারাগারে থাকলেও জলিল সরকার ও বাবুল জামিনে বের হয়ে মামলার বাদী আবুল কালামকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com