poker ca la pacanele www.efortuna stanley bet oferta poze cazinou constanta poker zynga anul chinezesc 2020 888.ro poker shop cluj colaborare jocuri de noroc si pariuri sportive unibet poker hack craps meaning poker governor 3 magazinul progresiv poker shark ranking plenty superbet sloturi pareri cazinou bucuresti set poker olx case pariuri online amerikai poker 2 letöltés ingyen tatuaje poker jackpot jocuri online in 1 castiga bani poker ca la aparate book of ra hack poker romania pc strategii loto live poker position poker play go online superbet polonia 2

থেকে গেলো ১০রানের আক্ষেপ!

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্টে দুর্দান্ত খেলছিলেন তামিম ইকবাল।লঙ্কান বোলারদের রীতিমত আতঙ্কে পরিণত হয়েছিলেন তিনি।

১০১ বলে ১৫টি বাউন্ডারিতে ৯০রান করেন তামিম ইকবাল।তবে থেকে যায় ঐ ১০রানের আক্ষেপ।একটি ভুল শট খেলেই তাকে ফিরে যেতে হয় সাজঘরে।

ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো ৯০ বা তার বেশি রান করে সেঞ্চুরি হলো না তামিমের।২০১৩ সালে ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে ৯৫ রান করে ফিরে জেতে হয়েছিল তাকে।

তামিম ইকবালের টেস্ট ক্যারিয়ারে সবমিলিয়ে ৯টি সেঞ্চুরি ও ২৯টি হাফ সেঞ্চুরি।লঙ্কানদের বিপক্ষে চলমান টেস্টসহ খেলেছেন ৬৩টি ম্যাচ।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button