keno letonia fortuna extra 200 pariuri sportive superbet www.efortuna.ro poker ivey jocuri poker stars joc de table 888 poker bonus prima depunere cazinou suceava cont superbet guvernator poker 2 seturi de poker efortuna pariuri poker 2 carti kinta poker www casa pariurilor supercupa angliei 2019 13 mai zodie governor poker 2 twich poker poker online free for beginners unibet bonus sloturi pci-e x1 jocuri ca la aparate poker american cazinou constanta 2017 joc poker online gratis seriale cu doctori jocuri poker 2 jucării cu Loto Online - Pariază Pe Extrageri Loto Cu Cele Mai Mari Bonusuri

নতুন লোগো ও আকাশপথে ডেলিভারির সেবা নিয়ে আসলো ইকুরিয়ার

লজিস্টিক ইন্ডাস্ট্রিতে সম্পূর্ণ নতুন কিছু সেবা ও লোগো উন্মোচন করেছে “ইকুরিয়ার”। নতুন সেবার মধ্যে উল্লেখযোগ্য হলো, বিমানে দেশের মধ্যে পণ্য পরিবহন সেবা।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চি হোটেলে হোটেলে ডটলাইনস বাংলাদেশ আয়োজিত এক অনুষ্ঠানে এই লোগো ও সেবার উদ্বোধন করে ই-কমার্সে লজিস্টিক সেবা দানকারী কোম্পানি “ইকুরিয়ার”।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সহ-সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন, ইকুরিয়ারর প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব ঘোষ এবং প্রথম আলোর ইয়ুথ প্রোগ্রাম হেড মুনির হাসান প্রমূখ।

২০১৪ সালে যাত্রা শুরু করে ই-কুরিয়ার। বিগত ৭ বছর যাবত উন্নত প্রযুক্তি সমৃদ্ধ লজিস্টিক সেবা নিয়ে আসার ক্ষেত্রে অগ্রগামী ভূমিকা পালন করছে। লজিস্টিক ইন্ডাস্ট্রিকে ঢেলে সাজানোর লক্ষ্যে ডেলিভারি সেবায় চালু করেছে এন্ড-টু-এন্ড ৩৬০ পোর্টফলিও। নতুন সেবাগুলো হল এয়ার পার্সেল, লাইন হল, করপোরেট ডেলিভারি, মার্চেন্ট ডেলিভারি, পার্সন টু পার্সন (পিটুপি) ডেলিভারি এবং ওয়্যারহাউজ সেবাসমূহ। সবগুলো সেবাতেই এন্ড টু এন্ড ট্র্যাকিং সুবিধা রয়েছে যা কর্পোরেট, মার্চেন্ট এবং সাধারণ গ্রাহককে তাদের সকল প্রকার ডেলিভারি চাহিদাকে এক ছাতার নিচে নিয়ে এসেছে। ডেলিভারির গতি বৃদ্ধি, সহজলভ্যতা ও যথার্থতা নিশ্চিত করার জন্যই নতুন এই সেবাসমূহ নিয়ে আসা হয়েছে এছাড়া ওয়্যারহাউজ সেবাটি স্টোরেজ সল্যুশনস নিশ্চিত করবে। এবং এই সমস্ত নতুন সেবাসমূহ যুক্ত করার মাধ্যমে ইকুরিয়ার বাংলাদেশের প্রথম থ্রি সিক্সটি লজিস্টিক ব্র্যান্ড হিসেবে পরিণত হল।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতিষ্ঠানের বর্তমান কার্যক্রমের সাথে সঙ্গতি রেখে লোগো নতুন করে সাজানোর সিদ্ধান্ত নেয় দেশের অগ্রগামী লিজিস্টিক প্রতিষ্ঠানটি। নতুন লোগোর রংগুলো (নীল, হলুদ, বেগুনী) মূলত যথাক্রমে প্রতিশ্রুতি, উদ্যম আর লক্ষ্যের প্রতিফলন।

নতুন সেবা ও লোগো উদ্বোধন প্রসঙ্গে মোহাম্মদ সাহাব উদ্দিন বলেন, ‘ই-কমার্স ব্যবসার অন্যতম প্রধান সমস্যা হলো ডেলিভারি সার্ভিস। তবে ই-কুরিয়ারের নতুন সেবাগুলো এ সমস্যার এক যথোপযোগী সমাধান। বিশেষ করে লাইসেন্সপ্রাপ্ত হওয়ার ই-কুরিয়ার অন্য প্রতিষ্ঠানগুলো থেকে নিরাপদ ও আস্থাসম্পন্ন। মহামারির সময়েও ই-কমার্সের অগ্রগতি ও জনপ্রিয়তা বাড়ানোর জন্য ই-কুরিয়ারকে বাহবা দিতেই হয়। প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ সাফল্য নিয়ে আমি আশাবাদী। ’

মুনির হাসান বলেন, ‘ক্ষুদ্র থেকে বৃহৎ যে কোনো প্রতিষ্ঠানের, ছোট থেকে বড় যে কোনো পণ্য ট্র্যাক সিস্টেমের আওতায় রেখে পণ্যের নিরাপত্তা নিশ্চিত করাই প্রমাণ করে যে, ই-কুরিয়ার অন্য ডেলিভারি প্রতিষ্ঠান থেকে আলাদা। প্রতিষ্ঠানটির নতুন সেবাগুলো সত্যিই চমৎকার এবং পণ্য ডেলিভারির ক্ষেত্রে দেশে নতুন এক অধ্যায়ের যাত্রা শুরু করতে যাচ্ছে ই-কুরিয়ার। আগামী দিনগুলোতে ইকুরিয়ারের জন্য অনেক শুভকামনা এবং তাদের হাত ধরে লজিস্টিক ব্যবসায় এক অন্য উচ্চতায় পৌঁছবে, এ বিষয়ে আমি আশাবাদী। ’

ই-কুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব ঘোষ বলেন, ‘ই-কুরিয়ার গ্রাহকদের জন্য সর্বদা সেরা মানের সেবা ও লজিস্টিক সল্যুশন নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। নতুন লোগো ও সেবা বাংলাদেশের অন্যতম লজিস্টিকস কোম্পানি হিসেবে ই-কুরিয়ারের অবস্থানকে আরও শক্তিশালী করবে।’

ই-কুরিয়ার আগামী মাসের মধ্যে তেজগাঁওয়ে তাদের ২৬ হাজার বর্গফুটের পণ্য সংরক্ষণাগার চালু করবে। যেখানে প্রতি ঘণ্টায় ১০ হাজার পার্সেল ব্যবস্থাপনা করার আধুনিক ব্যবস্থা থাকবে। এ ছাড়া দেশের সব জেলায় কোম্পানিটির মার্চেন্ট ডেলিভারি সার্ভিস চালু হয়েছে। যার মাধ্যমে যেকোনো জেলা থেকে দেশের যেকোনো প্রান্তে পণ্য পরিবহন করা সম্ভব হচ্ছে।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button