নারায়ণগঞ্জের আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সায়েম ভ্যাকসিন নিলেন

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ এর ভ্যাকসিন (টিকা) নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশি চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ।

২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ খানপুর ৩’শ শয্যা হাসপাতালের করোনা ভ্যাকসিন সেন্টারে করোনার টিকা নেন মো. সায়েম আহম্মেদ।
সময় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে মো. সায়েম আহম্মেদ বলেন, জননেত্রী শেখ হাসিনা আশীর্বাদ হয়ে বিশ কোটি মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং তার যোগ্য নেতৃত্বে সরকার সফলভাবে করোনা মোকাবিলা করছে। তাই আপনারা গুজবে কান না দিয়ে সবাই টিকা নিন। ভয়ের কোন কারণ নেই। আমি টিকা নিয়েছি আপনিও নিন। সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন।

দেশব্যাপী টিকাদান কর্মসূচির শুরুর দিন থেকেই নারায়ণগঞ্জের খানপুর তিনশ শয্যা হাসপাতাল, নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়টি কেন্দ্র থেকে একযোগে করোনার টিকা প্রদান করা হচ্ছে। এছাড়া সুরক্ষা অ্যাপসের বাইরে সরাসরি রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনার টিকা গ্রহণ করা যাবে।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button