21 blackjack online saituri de jocuri efortuna.ro password poker freeroll poker online.ro furtuna pariuri program super bet ruleta europeana online gratis joci ro jocuri rummy etalat poker ratings poker night trailer joci ro jocuri table joc pacanele loto polonia 20/70 poker face meme slovacia keno bet365 poker italia keno combinatii mr livian instagram poker cu 5 carti jocuri pariuri sportive online jocuri in 5 bonus fara depunere tutorial poker placa de baza cu 4 sloturi video jocuri 2018 gratis romanian poker tour river poker jocuri cala aparate gratis winmasters bonus sizzling hott vechi

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গাঁজার গাছের সন্ধান পেয়েছে পুলিশ, মালিক পাওয়া যাচ্ছে না

সিদ্ধিরগঞ্জে পরিত্যক্ত জায়গা থেকে একটি গাঁজা গাছ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (৩ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নং ওয়ার্ডের মেঘনা ডিপো সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গা থেকে এ গাঁজার গাছটি উদ্ধার করা হয়।

এর আগে বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি মোঃ আশরাফ উদ্দিন পরিত্যক্ত জায়গায় গাঁজার গাছটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল চন্দ্র মজুমদার ঘটনাস্থলে গিয়ে গাঁজার গাছটি উদ্ধার করে ধ্বংস করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল চন্দ্র মজুমদার বলেন, পরিত্যক্ত জায়গা থেকে গাঁজার গাছটি উদ্ধার করে ধ্বংস করা হয়েছে। যেহেতু পরিত্যক্ত যায়গা থেকে গাছটি উদ্ধার করা হয়েছে তাই এ ঘটনায় কোনো মামলা বা কাউকে গ্রেফতার করা হয়নি।

এলাকাবাসী জানায়, গাঁজার গাছটি যেখান থেকে উদ্ধার করা হয়েছে তার পাশেই মো: ফিরোজ মিয়ার মালিকানাধীন একটি অটো রিক্সার গ্যারেজ রয়েছে। ওই রিক্সার গ্যারেজ থেকে প্রায় সময়ই গাঁজা সেবনের গন্ধ পাওয়া যায়।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button