1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
নালিশ নিয়ে জজ কোটে যাচ্ছি শেষ দেখে ছাড়বো কায়সার, আইনী ভাবেই আমরা জবাব দিবো: এমপি খোকা - BD News World
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ভালো কাজ গ্রহণ ও খারাপ কাজ বর্জন করতে হবে, সোনারগাঁয়ে আ.লীগের ৩ নেতার শোকসভায় ভিপি বাদল নারায়ণগঞ্জে মাস্টার্স ক্রিকেট আজ উদ্বোধন করবেন ডিসি মোস্তাইন বিল্লাহ ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীকে অন্তঃসত্বা করার অপরাধে ভুলতা’র টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে শান্ত গ্রেফতার তাঁতীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু তাঁতী লীগ গঠন করেন : এমপি বাবু সোনারগাঁয়ের জামপুরে এমপি খোকার কম্বল বিতরণ খোকন সাহার প্রশ্ন ‘বাকী ১৬ লাখ টাকা কোথায় : এড.খোকন সাহা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট : নীট কনসার্ণের সহজ জয় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার সালথায় প্রা‌ণিজ পু‌ষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থা‌নে প্রা‌ণিসম্প‌দের ভূ‌মিকা বিষয়ক সে‌মিনার অনু‌ষ্ঠিত শীত মৌসুমে কম্বল বিতরণের নামে ব্রাহ্মণবাড়িয়ায় চলে নিরব চাঁদাবাজি!!

নালিশ নিয়ে জজ কোটে যাচ্ছি শেষ দেখে ছাড়বো কায়সার, আইনী ভাবেই আমরা জবাব দিবো: এমপি খোকা

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • সংবাদটি প্রকাশের সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১০৭ বার সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে একই আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের ৫০ কোটি টাকার মানহানীর নালিশ খারিজ করার পর এবার যাচ্ছে জেলা জজ আদালতে। প্রমানপত্রসহ বিচারকের কাছে নালিশটি পুনরায় জমা দেওয়ার কথা ভাবছে বাদী পক্ষ।

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের আইনজীবী জজ কোর্টের এডভোকেট মো. জসিম উদ্দিন লাইভ সংবাদ মাধ্যমকে বলেন, ‘লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে করা নালিশটি জজ কোর্টে উঠানোর কথা রয়েছে। তবে, এখনও তারিখ নির্ধারণ হয়নি।’

সম্প্রতি এমপি লিয়াকত হোসেন খোকার একটি বক্তব্যকে কুরুচিপূর্ণ ও মিথ্যা আখ্যা দিয়ে কায়সার হাসনাতের পক্ষে সোনারগায়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা বিক্ষোভ করে। সেই সাথে তারা ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দিয়ে ছিলো এমপি খোকাকে। এমপি খোকার পক্ষ থেকে কোন সাড়া না পেয়ে অবশেষে আদালতে গিয়ে ছিলেন সাবেক এমপি কায়সার হাসনাত।

গত ৩০ ডিসেম্বর দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানীর মামলার আবেদন করেন কায়সার হাসনাত। বিকালে আদালত অভিযোগটি ২০৩ ধারায় খারিজ করে দেন।

আদালতে দায়ের করা অভিযোগে কায়সার হাসনাত উল্লেখ করেন, ১৯৭০ সালে দাদা মরহুম সাজেদ আলী মোক্তার সাধারণ নির্বাচনে গণপরিষদের সদস্য ছিলেন। মুক্তিযুদ্ধের একজন অন্যতম সংগঠক ছিলেন। চাচা মরহুম মোবারক হোসেন ১০৯৩ ও ১৯৮৬ সালে সংসদ সদস্য ছিলেন। আর মা মৃত মমতাজ বেগম জীবদ্দশায় ছিলেন সোনারগা থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও সোনারগাঁও ডিগ্রী কলেজের পরিচালনা পরিষদের সভাপতি। তিনি নিজেও ২০০৮ সালে সংসদ সদস্য ছিলেন। এ অবস্থায় লিয়াকত হোসেন খোকার ‘মিথ্যা ও কুৎসামূলক বক্তব্যে রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক সুনামসহ প্রায় ৫০ কোটি টাকার সমমূল্যের সুনাম ক্ষুন্ন হয়েছে।’ যা দন্ডনীয় অপরাধ।

ব্যাপারটি নিয়ে জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা জানিয়ে ছিলেন, ‘যে হেতু উনারা আদালতে গিয়েছেন। তাই আইনী ভাবেই আমরা জবাব দিবো।’

এদিকে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘আমরা জজ কোটেও নালিশ করবো। সেখানে যদি ব্যর্থ হই, তাহলে প্রয়োজনে ন্যায্য বিচারের জন্য হাই কোটে যাবো। মিথ্যা ও কুৎসামূলক বক্তব্যের শেষ দেখে ছাড়বো। কারণ, আজ আমার পরিবারের সাথে করেছে, এবার ছেড়ে দিলে অন্য যে কারো সাথে করতে পারে।’

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com