না.গঞ্জের করোনার যোদ্ধা টীম ওরা ১১ জন এর টীম লিডার রিপন ভাওয়াল ভ্যাকসিন নিলেন

করোনার ভ্যাকসিন নিলেন করোনার যোদ্ধা টীম ওরা ১১ জন এর টীম লিডার করোনা বীর রিপন ভাওয়াল

করোনায় সংক্রমিত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের সৎকার করা করোনারটীম ওরা ১১ জন এর টীম লিডার রিপন ভাওয়াল ভ্যাকসিন নিয়েছেন।

দুপুরে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের টিকাদান কেন্দ্রে ভ্যাকসিন নেন তিনি।

ভ্যাকসিন নিয়ে রিপন ভাওয়াল বলেন, ‘ভ্যাকসিন গ্রহণ প্রক্রিয়া যথেষ্ট সহজ। আমি ও আমার টীম একসঙ্গে ভ্যাকসিন নিয়েছি।মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি,
যেখানে এখনো পৃথিবীর বহু দেশে ভ্যাকসিন পৌঁছায়নি,সেখানে আমাদেরকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্হা করে দেওয়ার জন্য। আমাদের কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া অনুভূত হয়নি।আপনারা (সাংবাদিক) নিজেরাই দেখছেন, আমার বলার কিছু নাই। মানুষের লাইন আছে, একের পর এক আসছে এবং টিকা দেওয়ার কোনো ঝামেলা নাই। টিকা গ্রহন প্রক্রিয়া যথেষ্ট সহজ মনে হয়েছে। সারা বিশ্বে চলমান মহামারী করোনা প্রতিরোধ ও বাংলাদেশকে করোনা মুক্ত করার প্রত্যয়ে আমি এবং আমার টীম সদস্যরা একসাথে টিকা নিয়েছি। টিকা গ্রহ‌নের পর এ পর্যন্ত আমাদের শরী‌রে কোন ধর‌নের পার্শ্ব প্রতিক্রিয়া অনুভূত হয়নি।
অপপ্রচারে কান না দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সবাই ভ্যাকসিন গ্রহণ করুন।এই সময় উপস্থিত ছিলেন টীম ওরা ১১ জন এর সদস্য বিশু সাহা,গোপাল দাস,দিপক সাহা,বাদল রায়,ভুলু পাল,. মোঃনাজির হোসেন মোঃ মুক্তি,সুজন ভুইয়া,লক্ষন সাহা, মোঃ নুরুল ইসলাম,কৃষ্ণ আচার্য্য, দিপু পোদ্দর।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button