1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
না.গঞ্জের ফতুল্লা থানা আ.লীগ থেকে স্ত্রী-সন্তান ও নিজের নাম বাদ দিতে শামীম ওসমান চিঠি - BD News World
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালো কাজ গ্রহণ ও খারাপ কাজ বর্জন করতে হবে, সোনারগাঁয়ে আ.লীগের ৩ নেতার শোকসভায় ভিপি বাদল নারায়ণগঞ্জে মাস্টার্স ক্রিকেট আজ উদ্বোধন করবেন ডিসি মোস্তাইন বিল্লাহ ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীকে অন্তঃসত্বা করার অপরাধে ভুলতা’র টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে শান্ত গ্রেফতার তাঁতীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু তাঁতী লীগ গঠন করেন : এমপি বাবু সোনারগাঁয়ের জামপুরে এমপি খোকার কম্বল বিতরণ খোকন সাহার প্রশ্ন ‘বাকী ১৬ লাখ টাকা কোথায় : এড.খোকন সাহা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট : নীট কনসার্ণের সহজ জয় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার সালথায় প্রা‌ণিজ পু‌ষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থা‌নে প্রা‌ণিসম্প‌দের ভূ‌মিকা বিষয়ক সে‌মিনার অনু‌ষ্ঠিত শীত মৌসুমে কম্বল বিতরণের নামে ব্রাহ্মণবাড়িয়ায় চলে নিরব চাঁদাবাজি!!

না.গঞ্জের ফতুল্লা থানা আ.লীগ থেকে স্ত্রী-সন্তান ও নিজের নাম বাদ দিতে শামীম ওসমান চিঠি

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • সংবাদটি প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১০৬ বার সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জ আ.লীগের প্রাণপুরুষ ও আধুনিক নারায়ণগঞ্জের রূপকার খ‍্যাতিতে আক্ষায়িত জননেতা শামীম ওসমান এমপি স্ত্রী-সন্তান ও নিজের নাম কমিটি থেকে বাদ দিতে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর চিঠি দিয়েছেন।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান তাঁদের ৩ জনের স্থলে দলের ত্যাগী ও যোগ্য নেতা-কর্মীদের মধ্য থেকে ৩ জনকে নির্বাচন করে তাদের মূল্যায়িত করলে আরো বেশি আনন্দিত হবেন বলে চিঠিতে উল্লেখ করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগ,ফতুল্লা থানা কমিটির সংগ্রামী সভাপতি ও সাধারন সম্পাদকের বরাবর
জাতীয় সংসদের পেডে পাঠানো চিঠিতে শামীম ওসমান যা লিখেছেন তা নিম্মে হুবুহু তুলে ধরা হলো।

সংগ্রামী সহযোদ্ধা,রক্তিম সালাম গ্রহন করুন। জেনে অত্যন্ত খুশি হয়েছি আপনারা ফতুল্লা থানা আওয়ামী লীগের সদ্য অনুমোদিত কমিটিতে আমাকে,আমার স্ত্রী সালমা ওসমান লিপি এবং জেষ্ঠ্য সন্তান ইমতিনান ওসমান অয়নকে কাযকরী সদস্য হিসেবে স্থান দিয়েছেন।এজন্য আপনাদের জানাই স্বাদর অভিবাদন ও কৃতজ্ঞতা। কিন্তু আমি ও আমার পরিবার মনে করছি,ফতুল্লা থানা এলাকায় আমাদের চেয়েও ত্যাগী,যোগ্য ও রাজপথের অসংখ্য সক্রিয় নেতা-কর্মী রয়েছেন। যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমাদের মাতৃতূল্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর হাতকে শক্তিশালী করার জন্য লড়াই করছেন। আমরা মনে করি,ঐ ৩টি কার্যকরী সদস্য পদে আমাদের পরিবর্তে উল্লেখিত ত্যাগী ও যোগ্য নেতা-কর্মীদের মধ্য থেকে আপনারা ৩ জনকে নির্বাচন করে তাদের মূল্যায়িত করলে আমরা আরো বেশি আনন্দিত হবো।

মহান আল্লাহ আপনাদের সহায় হোন ।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

শামীম ওসমান
জাতীয় সংসদ সদস্য
নারায়ণগঞ্জ-৪
তারিখ: ১৩.০১.২০২১ইং

এ ব্যাপারে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলীর কাছে জানতে চাইলে চিঠিটি তাদের হস্তগত হয়েছে বলে স্বীকার করেছেন।

উল্লেখ্য,২০১৯ সালের ৭ ডিসেম্বর নাসিম ওসমান মেমোরিয়াল (নমপার্ক )পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে পূণরায় সভাপতি ও সাধারন সম্পাদক হন যথাক্রমে এম.সাইফ উল্লাহ বাদল এবং এম.শওকত আলী। যারা ২০০৪ সালে পঞ্চবটি বল্টুর মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক হয়েছিলেন। সেই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য ও প্রাক্তন পানি সম্পদ মন্ত্রী আব্দুর রাজ্জাক।
সম্মেলনের ১বছর ১ মাস ৩দিন পর অর্থাৎ ৩৯৮ দিন পর সম্প্রতি ১০ জানুয়ারি ফতুল্লা থানা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে (১) শামীম ওসমান (২) সালমা ওসমান লিপি (৩) ইমতিনান ওসমান অয়নকে রাখা হয়।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com