download poker face zippy dowload jocuri poker club loto polonia 1 strategii ruleta online american poker 2 download free torent verificare bilet casa pariurilor cu codul pin jocurile de noroc download verifica bilet casa pariurilor small ball poker carte de joc carti de magie 21 blackjack online hd castigator vocea romaniei 2019 kinta poker cele mai bune seriale de dragoste baccarat stanleybet oferta pariuri total.bet fortuna verificare jocuri de noroc poker ca la aparate slovenia loto admiral sloturi superbet games program stanleybet 888 poker bonus fara depunere ruleta online pareri verificare super bet pacanele ca la aparate cruce online gratis numar sloturi laptop

না.গঞ্জের সিদ্ধিরগঞ্জে নামধারী যুবলীগ কর্মী ফারুক ওরফে টাইগার ফারুক চাদাবজী মামলায় কারাগারে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নামধারী যুবলীগ কর্মী ফারুক ওরফে টাইগার ফারুকের বিরুদ্ধে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। নাসিক ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল এলাকার ইন্টারনেট ও আইএসপি ব্যসসায়ি মহসিন হোসেন রানা বাদী হয়ে সোমবার সিদ্ধিরগঞ্জ থানায় এই মামলাটি দায়ের করেন। এর আগে ফারুককে রোববার মিজমিজি টিসি রোড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া এ মামলায় ফারুকের ভাই জসিম ও বাবু নামে একজনকে আসামী করা হয়।

মামলা সূত্রে জানাজায়, ইন্টারনেট ব্যবসায়ী মো: মহাসিন হোসেন রানার জারা কমিনিকেশন নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৫ এপ্রিল রাতে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে ফারুক ও তার সহযোগীরা। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। এ ঘটনায় মহাসিন রানা সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় ফারুককে প্রধান আসামী করে তিন জনের নামে চাঁদাবাজি মামলা করা হয়। মামলা নং -৫।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানায়, ফারুকসহ তিন জনের বিরুদ্ধে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন রানা নামে এক ব্যক্তি চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। এ ঘটনায় প্রধান আসামী ফারুককে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button