1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
না.গঞ্জে রূপগঞ্জের নির্বাচনী প্রচারণায় সংঘর্ষের ঘটনায় দুই কাউন্সিলর প্রার্থী সহ ৬ জনকে গ্রেফতার - BD News World
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালো কাজ গ্রহণ ও খারাপ কাজ বর্জন করতে হবে, সোনারগাঁয়ে আ.লীগের ৩ নেতার শোকসভায় ভিপি বাদল নারায়ণগঞ্জে মাস্টার্স ক্রিকেট আজ উদ্বোধন করবেন ডিসি মোস্তাইন বিল্লাহ ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীকে অন্তঃসত্বা করার অপরাধে ভুলতা’র টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে শান্ত গ্রেফতার তাঁতীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু তাঁতী লীগ গঠন করেন : এমপি বাবু সোনারগাঁয়ের জামপুরে এমপি খোকার কম্বল বিতরণ খোকন সাহার প্রশ্ন ‘বাকী ১৬ লাখ টাকা কোথায় : এড.খোকন সাহা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট : নীট কনসার্ণের সহজ জয় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার সালথায় প্রা‌ণিজ পু‌ষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থা‌নে প্রা‌ণিসম্প‌দের ভূ‌মিকা বিষয়ক সে‌মিনার অনু‌ষ্ঠিত শীত মৌসুমে কম্বল বিতরণের নামে ব্রাহ্মণবাড়িয়ায় চলে নিরব চাঁদাবাজি!!

না.গঞ্জে রূপগঞ্জের নির্বাচনী প্রচারণায় সংঘর্ষের ঘটনায় দুই কাউন্সিলর প্রার্থী সহ ৬ জনকে গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • সংবাদটি প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৪০ বার সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার নির্বাচনী প্রচারণায় কাউন্সিলর সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই কাউন্সিলর প্রার্থীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতরাতে উভয় পক্ষ থেকে পৃথক দুটি মামলা করার পর পুলিশ তাদের গ্রেফতার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ‘নোয়াপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী রুহুল আমীন ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হয়। এসময় উত্তেজিত কর্মীরা যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনায় পৃথক দুটি মামলা করা হয় দুই কাউন্সিলর প্রার্থীর পক্ষে। পরে দুই প্রার্থীসহ উভয় গ্রুপের ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।’

এদিকে, গ্রেফতারকৃত তারাব পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রুহুল আমীন ও প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী আনোয়ার হোসেনকে আজ বুধবার সকালে আদালতে পাঠায় পুলিশ। দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে বিচারক আহমেদ হুমায়ূন কবির দুই কাউন্সিলর প্রার্থীর জামিন মঞ্জুর করেন। আর হলফনামা দেয়ার পর অপর চারজনের জামিনের বিষয়ে আদেশ দেয়ার কথা জানান বিচারক।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তারাব পৌরসভার নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়। এ সময় ভাঙচুর ও গাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com