rezultate loto germania 6/49 pacanele sizzling bani online chips poker cazinouri online agentii loto bucuresti poker ca la aparate gratis book of ra ghicitul in carti de joc metode robetano poker joker scoop poker unibet live jocurii in 1 lucrurigratis loto germania casa pariurilor fortuna tipuri de sloturi placa de baza poker online texas holdem poker turnee freeroll ruleta gratis online sloturi online gratis 888 casino bonus poker re entry amerikai poker 2 letöltés ingyen poker bahamas oferte casa pariuri dex cazinou italia keno rotiri gratuite joc diamante dogs playing poker

“প্রতি এমপি পাচ্ছেন ২০ কোটি টাকা!”

প্রত্যেক এমপি তার নিজ এলাকার উন্নয়নের জন্য ২০ কোটি টাকা বরাদ্দ পাবেন । আগামী ৪ বছরের প্রতিবছর ৫ কোটি টাকা করে পাবেন তারা তাদের নিজ নির্বাচনী এলাকার অবকাঠামো উন্নয়নের জন্য।

অবশ্য সিটি কর্পারেশনের এমপি ও সংরক্ষিত নারী আসনের এমপি গণ এই ব্যাবস্থার বাইরে থাকবেন। স্থানীয় সরকার বিভাগ ২৮০ এমপির জন্য ৬ হাজার ৪৭৬ কোটি ৬৫ লাখ টাকার একটি প্রকল্প হাতে নিতে যাচ্ছে যেক্ষেত্রে এমপিসংখ্যা ২৮০।

পরবর্তী রোববার এটি জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির বৈঠকে উপস্থাপন করা হবে। সামনের জুলাই মাস থেকে শুরু হয়ে ২০২৪ সালের জুন মাসের মধ্যল ‘অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩’ শীর্ষক প্রকল্পটি মধ্যে বাস্তবায়ন করা হবে।

সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক ড. বদিউল আলম মজুমদার এভাবে অর্থ বরাদ্দ দেয়াকে সংবিধানবিরোধী আখ্যায়িত করেছেন। এবিষয়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, প্রকল্পটি পল্লী অবকাঠামো উন্নয়নের জন্য। তাই সিটি কর্পোরেশনের আওতার বাইরে। আর সংরক্ষিত মহিলা আসনের এমপিদের নির্দিষ্ট কোনো এলাকা নেই। তারা কোথায় প্রকল্প বাস্তবায়ন করবেন? এজন্য তাদের এই বরাদ্দের বহির্ভূত করা হয়েছে।

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button