online sexy blackjack sloturi timisoara cazinou slănic-moldova unibet pariuri 77777 jocuri regulament casa pariurilor is poker a sport 888 canasta remi loto grecia combinatii 7777 aparate campionatul spaniei 2016 888 poker download 77777 online gratis jocuri cu septari jocuri in 3 in casa poker tracker poker ca la aparate pe dezbracate cate tipuri de poker sunt cum se joaca noroc lotoromania jocuri poker american 2 gratis jocur in 2 jocuri onlaine la fortuna pariuri poker statistics remi pe tabla reguli pacanele 77777 greentube filme de familie de craciun poker aparate rosie neagra

ফরিদপুরের মধুখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ,আহত ৩

ফরিদপুরের মধুখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ,আহত ৩ ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ইউপি চেয়ারম্যান মুকুল হোসেন রিক্ত ও সাবেক ইউপি সদস্য আহম্মদ শেখ গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।

রোপনকৃত মরিচ গাছের ক্ষতিসাধনকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। অভিযোগে জানা যায় চরবাশপুরের আব্দুর রহমানের রোপনকৃত মরিচের চারা বর্তমান চেয়ারম্যানের লোকজন উঠিয়ে ফেলে। উক্ত ঘটনায় মধুখালী থানাপুলিশ ঘটনাস্হল পরিদর্শন শেষে ফিরে আসার পর উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে।
প্রতিপক্ষের হামলায় আহম্মদ শেখ সমর্থিত আব্দুর রহমান, সিদ্দিক মুন্সী ও মোসাঃ ছবেদা বেগম গুরুত্বর আহত হয়। পরবতর্ীতে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের অবস্হা আশংকাজনক। অপরদিকে মুকুল চেয়ারম্যান সমর্থিত গ্রুপের শেফালী বেগম ও আসমা বেগম অভিযোগ করেন আহম্মদ শেখের লোকজন আমাদের বাড়ীতে হামলা করে ক্ষতিসাধন করে। এবিষয়ে মুঠোফোনে জানতে চাইলে আহম্মদ শেখ বলেন মুকুল চেয়ারম্যানের লোকজন আমাদের লোকজনের উপর হামলা করে তিনজনকে গুরুত্বর আহত করেছে। তারা নিজেরাই নিজেদের ঘরবাড়ী ভাংচুর করে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে। অপরদিনে কোড়কদী ইউনিয়নের চেয়ারম্যান মুকুল হোসেন রিক্ত বলেন এই সংঘর্ষের বিষয়ে আমি কিছুই জানিনা।

মধুখালী থানা পুলিশের মাধ্যমে বিষয়টি জানতে পারি। এবিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন হামলার ঘটনায় মামলা দায়েরের বিষয়টি পক্রিয়াধীন রয়েছে। আইন শৃংখলা নিয়ন্ত্ রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button