loto grecia keno governor of poker trainer casa casa pariurilor the theory of poker poker cu 2 carti reguli pariuri fortuna poker 2 american ca la aparate casino superbet bani din jocuri jocuri in 2 jucatori semnificația viselor zynga poker free chips jocuri games one tree hill 2003 ruleta destinului online subtitrat 7777 ca la aparate suport tableta birou american poker 2 torrent jocuri gratis cu cai netbet mobile poker stove esports romania formatiuni poker polonia kino cu cate numere se castiga la joker ruleta online jocuri gratuite mesaje frumoase de paste poker care dezbraci femei jocuri interesante pariuri loto filme de craciun netflix 2019 joc poker gratis online

ফরিদপুর স্টেশন রোডের রাস্তার বেহাল দশা,ভোগান্তি বেড়েই চলেছে সাধারণ মানুষের।

ফরিদপুর শহরের অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক স্টেশন রোডের এই রাস্তাটি।প্রতিদিন প্রায় ১০ হাজারের মতো মানুষ যাতায়াত করে থাকে এই সড়ক দিয়ে।এই সড়কের পাশেই ফরিদপুরের প্রধান রেলওয়ে স্টেশন থাকার কারনে রাজবাড়ী জেলা ও ভাঙ্গা উপজেলার অসংখ্য মানুষ দৈনিক ব্যবহার করে থাকে এই রাস্তাটি।

গুরুত্বপূর্ণ এই সড়ক নিয়ে এলাকাবাসী,দোকানদার ও চলতি পথের মানুষের অভিযোগের শেষ নেই,বারবার কর্তৃপক্ষকে অবহিত করার পরও রাস্তাটি সংস্কার হচ্ছে না। জেলা প্রশাসনের কার্যালের সামনে থাকা সত্ত্বেও এই সড়কটি কেন সংস্কার হচ্ছে না তা নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন উঠেছে। এই সড়কের পাশের দোকানদার মোঃ আশিকুজ্জাম বলেন “রাস্তাটি খারাপ থাকার কারনে দোকানে বেচাকেনা কম হচ্ছে, এতে পরিবার চালাতে হিমশিম খেতে হচ্ছে “।এইরকম আরো এই এলাকার বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায় স্বাভাবিক মানুষের পক্ষেই যাতায়ত করা কষ্ট হয়ে পড়ছে, অসুস্থ ও বয়স্ক ব্যাক্তিদের ক্ষেত্রে তা প্রায় ভয়াবহতায় রূপ নেয়। তারা অতি দ্রুত এই রাস্তাটি সংস্কার চাচ্ছে।

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button