1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
বিএনপির’র সময় মানুষ খুন হলে খুনিরা রাস্তায় হেসে বেড়াত - BD News World
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালো কাজ গ্রহণ ও খারাপ কাজ বর্জন করতে হবে, সোনারগাঁয়ে আ.লীগের ৩ নেতার শোকসভায় ভিপি বাদল নারায়ণগঞ্জে মাস্টার্স ক্রিকেট আজ উদ্বোধন করবেন ডিসি মোস্তাইন বিল্লাহ ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীকে অন্তঃসত্বা করার অপরাধে ভুলতা’র টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে শান্ত গ্রেফতার তাঁতীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু তাঁতী লীগ গঠন করেন : এমপি বাবু সোনারগাঁয়ের জামপুরে এমপি খোকার কম্বল বিতরণ খোকন সাহার প্রশ্ন ‘বাকী ১৬ লাখ টাকা কোথায় : এড.খোকন সাহা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট : নীট কনসার্ণের সহজ জয় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার সালথায় প্রা‌ণিজ পু‌ষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থা‌নে প্রা‌ণিসম্প‌দের ভূ‌মিকা বিষয়ক সে‌মিনার অনু‌ষ্ঠিত শীত মৌসুমে কম্বল বিতরণের নামে ব্রাহ্মণবাড়িয়ায় চলে নিরব চাঁদাবাজি!!

বিএনপির’র সময় মানুষ খুন হলে খুনিরা রাস্তায় হেসে বেড়াত

আহসানুল হক নয়ন, স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া
  • সংবাদটি প্রকাশের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৪২ বার সংবাদটি পড়া হয়েছে

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি গণতন্ত্রের মানেই বুঝে না। বিএনপির’র সময় মানুষ খুন হলে খুনিরা রাস্তায় হেসে বেড়াত, আর ভদ্র মানুষ বাড়িতে চুপ করে বসে থাকত। বর্তমান সরকার গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি আজ কথা বলতে পারে। আর যারা অন্যায় করে তাদের সাজা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করেন বলেই দেশে গণতন্ত্র এনে দিয়েছেন।

তিনি সোমবার বিকেলে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী প্রমূখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে কেক কেটে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com