1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
বেতাগী বুড়ামজুমদার ইউনিয়নে ১একটি মুসলমান পরিবার খিষ্টান হয়েছে। সে লোক জন কে খিষ্টান হওয়ার জন্য দাওয়াত দেয় ও বই পুস্তাক দেওয়া শুরু করেছে - BD News World
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ভালো কাজ গ্রহণ ও খারাপ কাজ বর্জন করতে হবে, সোনারগাঁয়ে আ.লীগের ৩ নেতার শোকসভায় ভিপি বাদল নারায়ণগঞ্জে মাস্টার্স ক্রিকেট আজ উদ্বোধন করবেন ডিসি মোস্তাইন বিল্লাহ ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীকে অন্তঃসত্বা করার অপরাধে ভুলতা’র টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে শান্ত গ্রেফতার তাঁতীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু তাঁতী লীগ গঠন করেন : এমপি বাবু সোনারগাঁয়ের জামপুরে এমপি খোকার কম্বল বিতরণ খোকন সাহার প্রশ্ন ‘বাকী ১৬ লাখ টাকা কোথায় : এড.খোকন সাহা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট : নীট কনসার্ণের সহজ জয় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার সালথায় প্রা‌ণিজ পু‌ষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থা‌নে প্রা‌ণিসম্প‌দের ভূ‌মিকা বিষয়ক সে‌মিনার অনু‌ষ্ঠিত শীত মৌসুমে কম্বল বিতরণের নামে ব্রাহ্মণবাড়িয়ায় চলে নিরব চাঁদাবাজি!!

বেতাগী বুড়ামজুমদার ইউনিয়নে ১একটি মুসলমান পরিবার খিষ্টান হয়েছে। সে লোক জন কে খিষ্টান হওয়ার জন্য দাওয়াত দেয় ও বই পুস্তাক দেওয়া শুরু করেছে

মো: আল আমিন মল্লিক-বেতাগী প্রতিনিধি।
  • সংবাদটি প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১১৫৫ বার সংবাদটি পড়া হয়েছে

বরগুনা জেলার বেতাগী উপজেলার ৫নং বুড়া মজুমদার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বীর মুক্তি যোদ্ধা মোঃ মোশারফ হোসেন( আব্দুল কেতাব আলী বাদশা)
তার এক ছেলে মামুন বাদশা খ্রিস্টান ধর্মের অনুসারী হল।

এবং হাফেজ মো: হেলাল তার অনুশারি হল।

জানা গেছে তিনি ঢাকার থেকে খ্রিস্টান ধর্মের অনুসারী করা শুরু করেছেন। তিনি নিজে গ্রামে এসে তার পিতার জমিতে বাড়ি তৈরি করে গ্রামের মানুষদেরকে খ্রিস্টান ধর্মের অনুসরণ করার জন্য দাওয়াত দেয়া শুরু করে।

একপর্যায়ে খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে একটি উৎসব আয়োজন করলেন।
সেই উৎসবে এলাকার লোক জন দের দাওয়াত দেন তিনি এবং উৎসব পালন করেন।
পরে এক পর্যায় বুড়ামজুমদার ইউনিয়নের ইমাম কল্যাণ পরিষদের সদস্যরা জানতে পেরে তার বাড়িতে গিয়ে তাকে বোঝানোর চেষ্টা করলেন।কিন্তু তিনি কোনো ভাবেই বুজলে না।
দাওয়াতি লোকদের কে জির্গাসায় তারা বললো যে আমরা জানতাম না সে খিস্টান র্ধম এর অনুশারি। জানতে পারলাম কাউকে দাওয়াত দিছে তার বাবা দোয়া আনুস্ঠানের কথা বলে কাউকে দাওয়াত দিছে মেম্বারি ইলেকশন করবে বলে।

তাকে বুড়ামজুমদার ইমাম কল্যান পরিসদের ইমামরা বোঝানোর চেষ্টা করলেন কিন্তুু তিনি কোনো ভাবেই বোঝার চেষ্টা করলেন না। তিনি বললেন যে আমি খিস্টান ধর্মের অম্বল করি চলবো এতে আমারে আপনারা কিছু করতে পারবেন না। তখন ইমাম কল্যাণ পরিষদের সভাপতি বললেন আপনি যা খুশি আপনি তাই করেন কিন্তু আমাদের মুসলমানদের কোন ভাবেই দাওয়াত দিতে পারবেন না বই পুস্তাক দিতে পারবেনা এবং কোনো বাড়ি মিটিংকরতে পারবে না। তিনি বললেন যে আমি দাওয়াত দিবো তাতে আপনারা বাধা দিতে পারবেন না। একথা শুনে ইমাম কল্যাণ পরিষদের সদস্যরা বেতাগী উপজেলার ওসি সাহেব কে জানালেন। বেতাগী থানার অসি সাহেব ইমাম দের বুজিয়ে বললেন যথাযর্থ ভাবে ব্যাবস্তা গ্রহন কর হবে।

তখন বেতাগী থানার ওসি মহোদয়, বরগুনা জেলা ওসি ইনচার্জ মহোদয় তার বাড়িতে আসেন এবং ঘটনাস্থলে তদন্ত করেন।
কিন্তু বাড়িতে মামুনকে পাওয়া যায় নি
বেতাগী থানার ওসি মহোদয় বলেন আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করব তদন্ত চলছে। বাড়িতে তার বৌকে পাওয়া যায় তাকে জির্গসা করা হয় নিতি বলেন আমরা খিস্টান র্ধমের অনুশারি।

তাদেরকে বোঝানোর চেষ্টা করছেন তারা কোনো ভাবেই বোঝার চেস্টা করেন নাই।
তার বাড়িতে ব্যাপক পরিমাণে বই পাওয়া গেছে এবং তিনি খ্রিস্টান ধর্মের অনুসরণ করেন বলে জানা গেছে তবে মামুন কে না পাওয়া তদন্ত চলছে পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করবেন বলে আশাসস দেন।আরো বলেন কোনো মুসলমান কে উৎসহিত করতে পারবে না এবং মুসলমানদের বই পুস্তাক দিতে পারবেন না বলে অসি মহোদয় জানান।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com