1. abrabnadimetu@gmail.com : Abrab Nadim Etu : Abrab Nadim Etu
  2. sopeelabd@gmail.com : bdnewsworld :
  3. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  4. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  5. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
বৈদ্যের বাজারের চেয়ারম্যান ডা: আ: রব,এর ছেলে মোহাম্মদুল্লা'র হামলায় মৃত্যুরপথ যাত্রী করোনাযোদ্ধা সানাউল্লাহ - BD News World
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিক কাউন্সিলর শকু বলেছেন খেলাধুলা না করলে সারাদিন ফেসবুক-সেলফিতে ঝুঁকে পড়বে শিক্ষিত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর ভুমিকা অতুলনীয় বন্দর মেধাবী সম্মাননা অনুষ্ঠানে ভিপি বাদল দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যু ‘র পরও মানুষের হৃদয়ে থাকা যায় : লিপি ওসমান না.গঞ্জের বন্দরে জেলা যুবলীগ নেতা খান মাসুদের পক্ষে আলোচনা সভা ডিজিটাল নিরাপত্তা আইনে লেখক মুশতাকের মৃত্যুর সুষ্ঠ তদন্তের দাবিতে নারায়ণগঞ্জে গণসংহতি’র মানববন্ধন ফরিদপুরের সালথায় গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ফরিদপুরের সালথায় আম্মুর কাছে পৌছে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষনের অভিযোগ দুদকের চৌকস দল নারায়ণগঞ্জেই খুজে পেয়েছে ব্যাংকার পি কে হালদারের বিপুল পরিমাণ সম্পত্তি না.গঞ্জের বাবুরাইল জামে মসজিদের ৩য় তলা উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন না.গঞ্জ পৌর পিতা খ‍্যাত চেয়ারম্যান চুনকার মৃত্যুবার্ষিকী নানা আয়োজনের পালিত

বৈদ্যের বাজারের চেয়ারম্যান ডা: আ: রব,এর ছেলে মোহাম্মদুল্লা’র হামলায় মৃত্যুরপথ যাত্রী করোনাযোদ্ধা সানাউল্লাহ

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • সংবাদটি প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫৮ বার সংবাদটি পড়া হয়েছে

করোনাকালে সোনারগাঁয়ের খাবার থেকে শুরু করে কবর পর্যন্ত সহযোগিতা করারজন‍্য যে মানুষটি রাত দিন অবিরাম ছুটে চলেছে উপজেলার একপ্রান্ত থেকে অন‍্য প্রান্ত সে মানুষটি আজ সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে যন্ত্রণায় ছটফট করছে।

বৈদ্যের বাজার ইউনিয়ন এর চেয়ারম্যান ডাঃ আব্দুর রব,এর ছেলে ১ নং আসামি ইয়াবা সম্রাট মোহাম্মদুল্লাহ এর নেতৃত্বে সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবী সংঘঠন আমরা সেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমলিডার মোঃ সানাউল্লাহ বেপারীর উপর সন্ত্রাসীরা হামলা করা হয়।

গত সোমবার রাতে ২৫/৩০ জনের একটি সন্ত্রাসী দল তার উপর অর্তকিত হামলা চালায়। হামলায় স্বেচ্ছাসেবী সংঘঠন আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমলিডার সানাউল্লাহ বেপারীকে মারাত্মক ভাবে আহত করা হয়। আহত সানাউল্লাকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার স্বাস্থ্যের অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে স্থানাস্তর করা হয়।
মামলার এজাহার থেকে জানা যায়, বৈদ্যের বাজার ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফের ছেলে মোহাম্মদুল্লাহ ও অমিত হাসান মিরাজের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে জানা যায়। এছাড়াও হামলার সময় উপস্থিত ছিলেন রিদয়, খোকন, সাইফুল ইসলাম, আরিফ, নাইম, ফয়সাল, রিপন, মেহেদী হাসানসহ ২০/২৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী অ¯্রসত্র সজ্জিত হয়ে পূর্ব প্রস্তুতি নিয়ে পিস্তল, রাম দা, চাপাটি, ধারালো ছুরি, লোহার রড, গ্যাসের পাইব, কাঠ ও বাঁশের লাঠি নিয়ে হাকিম ডাক্তারের বাড়ির সামনে ওয়াসার রাস্তার মাথায় মূল সড়কে সিএনজিও মোটরসাইকেল দিয়ে সানাউল্লাহ বেপারীর সিএনজি অবরোধ করে অতর্কিত ভাবে চারপাশ থেকে হামলা করে। এতে তিনি মাথায়, দুহাতে, দুপায়ে, পিঠে আঘাত প্রাপ্ত হয়, তার সাথে থাকা আলী আকবর ও রহমত আলী তারাও আঘাত প্রাপ্ত হয়। সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে শরীরের কাটা জায়গা সমুহ শেলাই করে এবং প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি দেখা দিলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সানাউল্লাহ বেপারীর পিতা মোঃ তোফাজ্জল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।এই হামলার প্রতিবাদ জানিয়েছে সোনারগাঁয়ের সুশীল সমাজসহ সাধারণ মানুষ।করোনা মহামারীর সময় এমপি লিয়াকত হোসেন থোকার তৈরি করে দেওয়া এই স্বেচ্ছাসেবী সংঘঠন আমরা সেচ্ছাসেবী করোনা যোদ্ধা সংঘঠনটির মাধ্যমে ৩৬জন করোনায় মৃত ব্যাক্তির দাফনসহ বিভিন্ন সাহসী কর্মকান্ডের নেতৃত্ব দিয়েছে এই সানাউল্লাহ বেপারী। তার এই কার্যবলী মানুষের কাছে সমাদৃত।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি বলেছেন, থানায় অভিযোগ পেয়েছি দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com