jocuri septari casa pariurilor pariuri online fa bani online e jocuri fortuna verifica bilet poker 2 american ca la aparate joiurc mobile .de ro poker statistics poker cards images loto franta ppp poker joc table online gratis jocuri de noroc ruleta gratis online mesaje de paste haioase ghicit in carti gratis polonia keno 20/70 rezultate loto italia 20/90 max poker night numere norocoase rac campionatul de poker online subtitrat jocuri gratis aparate loto italia 10 20 aplicatie betano poker equity chart loto casa pariurilor poker carti poker pe bani reali ponturi pro 13 mai zodie poker cards order

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবস উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে পশ্চিম মেড্ডা, মৌবাগ (আব্দুর রহমান সর্দার) ঞ-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শেষ হয়েছে। বৃহস্পতিবার রাতে পৌর শহরের পশ্চিম মেড্ডা মৌবাগ মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে রুহুল আমিন রিমো শাহিনুর রহমান শাহিন ও রুবেল খাঁনের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য এবং ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার মেয়র প্রার্থী হাজ্বী মাহমুদুল হক ভূইয়া। আব্দুল রহমান সর্দারের সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসাবে উপস্তিত ছিলেন, জেলা আওয়ামলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ শাহ আলম, খেলায় উদ্ধোধক হিসাবে ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, জেলা যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, জেলা শ্রমিকলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ জহির মিয়া, জেলা আইন জীবি সমিতির সহ-সভাপতি এডঃ শামীম আহমেদ|

সমাজ সেবক এডঃ মোঃ উজ্জল মিয়া, মোঃ অহিদ মিয়া সরর্দার, সদর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির আহমেদ রানা, ১,২ ও ৪নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী তাহমিনা আক্তার পান্না, জেলা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম ইমন সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ৮টি দল অংশ গ্রহন করে। এর মধ্যে আব্দুর রহমান সর্দার মৌবাগ একাদশ ও তাহমিনা আক্তার পান্না আরামবাগ একাদশ এর মধ্যে ফাইনাল ম্যাচ খেলা হয়। প্রথমে আরামবাগ একাদশ ১০ ওভার খেলে ২২রান করে ২৩রান টার্গেট দেন মৌবাগ একাদশকে। খেলাটি খুব উৎসব মূখর ভাবে জমে উঠেছিল দুই দলের মধ্যে।

মৌরবাগ একাদশকে ৮রানে হারিয়ে বিজয় লাভ করে আরামবাগ একাদশ। খেলাটি পরিচালনা করেন জাহিদ হাসান রনি, সালমান, সয়ন শিপন, শান্ত ও সাহেদ। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। টুর্নামন্টে এ ম্যান অফ দ্য ম্যাচ পেয়েছে সুমন ও ম্যান অফ দ্য সরিজি সাইফুল ইসলাম ইমন।

এসময় প্রধান অতিথি বলেন, সকলের সহযোগিতা পেলে আমি এবার পৌর নির্বাচনে বিজয়ী লাভ করবো। যদি নির্বাচিত হবে পারি তা হলে এই অবহেলিত পৌরসভাকে একটি আধুনিক ও গঠন মূলক পৌরসভা করে পৌরবাসীকে উপহার দেবো।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button