1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
ব্রাহ্মনবাড়িয়ায় প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা - BD News World
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
না.গঞ্জের বক্তাবলীতে অবস্থিত ১৩৯ জন শহীদদের বধ্যভূমিতে ফুলেল শ্রদ্ধা জানালেন নয়া ডিসি মুস্তাইন বিল্লাহ্ না.গঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সায়েমের মাস্ক বিতরন আমাদের প্রধানমন্ত্রী নামাজী,আল্লাহর পবিত্র বান্দা, তার জন্য আমরা পানা পেয়েছি : কাউন্সিলর শফি না.গঞ্জের রূপগঞ্জ তারাবো পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে এসপি’র ব্রিফিং প্যারেড ওয়াকফ দেবত্ব সম্পত্তি কেউ আত্মসাতের চেষ্টা করলে আমি বলবোই : এড.খোকন সাহা আমরা বাঙ্গালী জাতি মুক্তিযোদ্ধাদের কাছে চির ঋনী : ভিপি বাদল এমপি শামীম ওসমানের পক্ষে মালেক সংসদের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরন যুবলীগের কেন্দ্রীয় সা:সম্পা: নিখিলের সুস্থতায় কামনায় যুবলীগ নেতা খান মাসুদের দোয়া সিদ্ধিরগঞ্জ থেকে ১৮ হাজার পিস ইয়াবা সহ ওরা ৭ জন র‍্যাবের হাতে আটক মানুষের সেবক হয়ে কাজ করতে চাই, চেয়ারম্যান প্রার্থী দৌলত খাঁন

ব্রাহ্মনবাড়িয়ায় প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা

আহসানুল হক নয়ন, স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া
  • সংবাদটি প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৮৪ বার সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসায় গিয়ে অন্তর (২০) নামের এক প্রেমিক ফাঁসিতে ঝুলে আত্মহত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে শহরের কাউতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিকা জিয়াসমিনকে (২৪) জিজ্ঞাসাবাদের পুলিশ আটক করেছে। অন্তর ওই এলাকার কামাল চৌধুরীর ছেলে।

আটক জিয়াসমিন সিলেট জেলার সদর উপজেলায় মৃত শুক্কুর মিয়ার মেয়ে। সে শহরের প্রথমে ভাদুঘর পরে কলেজপাড়া ও কাউতলী এলাকায় বসবাস করে আসছিল। হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১ বছর আগে জিয়াসমিনের সাথে তার আগের স্বামীর ছাড়াছাড়ি হয়ে যায়।

পরে অন্তর চৌধুরীর সঙ্গে জিয়াসমিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আগের স্বামীর সাথে ছাড়াছাড়ির বিষয়টি প্রেমিক-প্রেমিকা উভয়ের পরিবারই জানতো। অন্তর চৌধুরী প্রায়ই জিয়াসমিনের বাসায় আসা-যাওয়া করতো। প্রেমিকা জিয়াসমিনের সাথে কথা বলে জানা যায়, গত ৬মাস আগে অন্তরের সাথে তার প্রেমের সম্পর্ক হয়েছিল। ২মাস যাবত জিয়াসমিনের বাসায় থাকতো অন্তর। এভাবে আসা যাওয়ার কারনে উভয়ের মধ্যে দৈহিক সম্পর্ক হওয়ায় দুইমাসের মধ্যে অন্ত:সত্ত্বা হয় জিয়াসমিন।

এবিষয়টি এলাকার অনেকে ও অন্তরের মাও জানতেন। মায়ের সাথে অভিমান করে জিয়াসমিনের কাছে চলে আসে অন্তর। টাকার জন্য কক্সবাজার যেতে পারবে না বলে নিজের হাত ব্লেড দিয়ে কেটে ফেলে অন্তর। পরে জিয়াসমিন এর কাছে টাকা চাইলে জিয়াসমিন টাকা আনার জন্য বাসা থেকে বের হয় দুপুরের দিকে। টাকা নিয়ে বিকেলের দিকে বাসায় ফিরে দেখে অন্তর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রহিম বলেন, আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সুনির্দিষ্টভাবে কিছুই বলা যাচ্ছে না। আমরা প্রেমিকা জিয়াসমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com