pacanele casino gratis ce sa faci pe calculator cand te plictisesti ce se face de dragobete casa pariurilor baia mare pacanele 777 poker combinations table backgammon polonia extragere grecia kino cote football poker baum bilet virtual unibet romania american poker 2 download netbet poker romania jocuri ca la aparate poker ruleta online free games cazinou las vegas jocuri ca la pacanele gratis joc table siteuri cu jocuri 13 mai zodie poker clasic cu 5 carti online polonia multi multi 20/80 ora 23 loto marea britanie cazinou ma omoara versuri jocuri de table gratis de descarcat paysafe verificare culoare poker vikingi online cele mai noi jocuri fortuna.pariuri

মাত্র একশত টাকার জন্য ছোট ভাইকে খুন হতে হলো।

ফরিদপুরের মধুখালী উপজেলা বাগাট ইউনিয়নের দক্ষিণ চর বাগাাট গ্রামে ভাই ভাইকে খুন করল তাও আবার একশত টাকার জন্য।
বাগাট ইউনিয়নের দক্ষিন চর বাগাট গ্রামের অষ্টম শ্রেণীর ছাত্র তানজিদ মোল্লাকে(১৪) একশত টাকা দেন তার মা ওই টাকা তানজিদ এর কাছে চাই তার বড় ভাই নাজমুল মোল্লা(২৪) কিন্তু তানজিদ টাকা না দেওয়ায়।
ক্ষিপ্ত হয়ে শুক্রবার বেলা ১১ টায় দিকে তাকে বাড়ির পার্শ্ববর্তী মাঠে ডেকে নিয়ে যায় নাজমুল সেখানে থেকে ছোট ভাই তানজিদকে গলা টিপে হত্যা করে সে।

ছোট ভাইকে হত্যা করে নিজেই বাড়িতে এসে বিষয়টি জানায় পরে বাড়ির লোকজন তানজিদ কে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কবির সরদার জানান, মৃত অবস্থায় তানজিদকে হাসপাতালে আনা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বড় ভাই নাজমুল মাদকসেবী। মাদক কেনার জন্য ছোট ভাইয়ের কাছে টাকা চায় সে। কিন্তু ছোট ভাই টাকা না দেয়ায় তাকে গলা টিপে হত্যা করেছে নাজমুল। নাজমুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button