jocuri ca aparate poker aniversar jocuri gratis mahjong surprize surprize jocurio 888 romania 888 poker rakeback lotopolonia winamax poker cote loto polonia american poker ca la aparate loto grecia kino live rezultate unibet apk 888 poker bonus prima depunere frecventa numere loto 5 din 40 pacanele 7777 program agentii superbet sloturi fara depunere tari europa joc poker machines pokerstars casino joc de carti gratis pariuri game of thrones superbet.ro verificare bilet live superbet poker card tattoo poker math egt games evolution games strategii poker bonus dublu fortuna ruleta ruseasca film online

ম্যাক্সওয়েল এর ঝড় ব্যাটিংএ কলকাতা হাড়

আজ মুখোমুখি হয় কলকাতা এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। টসে জিতে আরসিবি ব্যাটিংয়ে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পরে। ছয় বলে পাঁচ রানে চাকাবার্তীর বলে আউট হয়ে ফিরে যান বিরাট কোহলি। এর পর ঐ ওবারের এক রান করে আউট হন রজত পাতিদর। এরপরেই পাডিক্কলের ধীর ব্যাটি আর ম্যাক্সওয়েলের ঝড় ব্যাটিংয়ে দ্রুত রান বাড়তে থাকে আরসিবির।

ম্যাক্সওয়েল ঝড় ব্যাটিংয়ে ৪৯ বলে ৭৮ রানে দুর্দান্ত এক ইনিংস। দলীয় ১৪৮ রানে ম্যাক্সওয়েল ফিরে যাওয়ার পরে আরেক তান্ডব শুরু করে ভিলিয়ার্স। ভিলিয়ার্স ৭০ রান তুলে রানের চাকা দ্রুত ঘুরান। ভিলিয়ার্স শেষ মুহূর্তে ৩৪ বলে ৭৬ রানের অসাধারণ এক ইনিংস। ভিলিয়ার্স আর ম্যাক্সওয়েলের ঝড় ব্যাটিংয়ে রয়েল চ্যালেঞ্জোর্স শেষ পর্যন্ত ২০৪ রান করে ২০৫ রানে টার্গেট দেয় কলকাতা কে। এদিকে বোলিং সাকিব ১ম ওবারে দেন ১৭ রান। পরবর্তীতে আরেকটি ওবার করে ২ ওবারে ২৪ রান দিয়ে উইকেট শুন্য থাকেন সাকিব আল হাসান। এছাড়া বরুণ চক্রবর্তী ২ উইকেট, প্যাট কামিন্স ও প্রসিধ কৃষ্ণা ১টি করে উইকেট নিলেও করেছেন খরুচে বোলিং।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button