joc table gratuit fruit poker ca la aparate planning poker vladcasino jocuri la aparate casa pariurilor rezultate loto verificare bilet fortuna-pariuri sportive loto polonia superbet poker holdem wiki poker free loto 18 iulie 2019 get s bet numere aleatorii 20 din 80 joci poker clubului poker governor gratis strip poker game online poker symbols jocuri free dedeman poker jocuri de societate idei poze sloturi strip poker anime joc poker pret blackjack online gratis joc uri poker multiplayer playtech stiri poker video poker house club constanta unibet poker twitter

“রাজনীতি ” অর্থ দালালি” করা না বলেন, রফিকুল ইসলাম কামরুল।

সৎ যোগ্য ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম কামরুল,
আদর্শ যার মূল। সমাজসেবা শুরু করে জনগণের একমাত্র আদর্শবান সুশিক্ষিত ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম কামরুল । করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতির সময়ে জনগণের পাশে থাকার একমাত্র ভরসার নাম ছিল কামরুল। এরমধ্যে জানা-অজানার ভিতর প্রশ্ন বৃদ্ধ হচ্ছেন তিনি” সামনে আসছে ইউপি নির্বাচন জনগণের একমাত্র ভরসা এবং প্রত্যাশা রফিকুল ইসলাম কামরুল কে কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চান সাধারন জনগন। তিনি বিডিনিউজ ওয়ার্ল্ড কে বলেন, দলের দুঃসময়ে জীবনের মায়া ত্যাগ করে বাংলাদেশ আওয়ামী লীগ নামক দলটির জন্য কাজ করেছি।
তবে বাংলাদেশের দালালী রাজনীতি আমি পছন্দ করিনা, যারা দলের নাম ভাঙ্গিয়ে দালালি করেন।
তাদের রাজনীতি করা উচিত না, আমি মনে করি মাদক সন্ত্রাস, এবং দলের নাম ভাঙ্গিয়ে, দালালি করে অর্থ-সম্পদ কালো টাকার পাহাড় করছেন।তারা সাবধান হয়ে যান, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আপনাদের ছেড়ে দিবেন না। আমি বঙ্গবন্ধুকে দেখি নি ” কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দূর সময় ছাত্রলীগ করে এসেছি, ইনশাল্লাহ আগামীতেও করে যেতে পারবো।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button