sloturi gratuite aplicatie fortuna zodiacul chinezesc 2019 joc poker gratis texas holdem reguli rummy etalat hack jetoane poker romania rezultate lucky six ruleta online gratis joc netbet poker online ca la aparate gratis italia 20 90 poker background jocrui straddle poker revolute card slovacia keno american poker 2 clubul poker casino bucuresti lucky lady charm 2 omaha poker szabályok cum stergi un cont poker stars casa pariurilor pariuri online mtt poker admiral online gox poker grand poker macao reguli jucării cu sloturi cu bonus fara depunere

রাবি ছাত্রীকে বিয়ে করলেন ক্রিকেটার শান্ত

বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। তার স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। রাজশাহীর ছেলে শান্তর স্ত্রীর বাড়িও রাজশাহীতে।

গত শনিবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নাজমুল হোসেন শান্ত।
ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে মঙ্গলবার সন্ধ্যায় লেখেন, ‘আমি তোমাকে পাশে পেয়ে ধন্য এবং আমি আমার জীবনে আর কাউকে থাকার কথা ভাবতে পারি না। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। আমি তোমাকে ভালোবাসি, আমার প্রিয়তমা। আমাদের জন্য দোয়া করবেন।’

নাজমুল হোসেন শান্ত জানান, করোনাভাইরাসের কারণে শুধু দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তার স্ত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষে পড়ছেন বলেও জানান তিনি।
নাজমুল হোসেন শান্ত স্কুল ক্রিকেট থেকে শুরু করে বয়সভিত্তিক ক্রিকেটের বিভিন্ন ধাপে তার ক্রিকেটীয় মেধার স্বাক্ষর দিয়ে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। ২১ বছর বয়সী ব্যাটসম্যান বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলেছেন।
জুলাই মাসে এই নিয়ে জাতীয় দলের তিন ক্রিকেটার বিয়ে করলেন। গত শুক্রবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মোসাদ্দেক। তার আগের সপ্তাহে বিয়ে করেন পেসার আবু জায়েদ রাহি।

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button