pacanele jocuri rac perioada hfhfhf poker bani pe net fara investitii 2017 sloturi governor of poker 3 gratis zynga poker chips joc poker ca la aparate poker texas holdem reguli 12 mai zodie jocuri pacanele governor of poker miniclip formatii poker jocuri 77777 ca la aparate gratis excelb y8 poker poker pe dez poker la aparate cu fructe poker copilot loto sua aparate poker 77777 poker ca la aparate fruit download poker 888 jocuri cu carti poker www.casa pariurilor.ro winmasters jumanji: nivelul următor cei mai bogati jucatori de poker jocu in 2 carti despre poker fortuna pariuri sportive oferta

লন্ডন ডার্বিঃ গুরু শিষ্যের লড়াই।

প্রতিপক্ষঃ চেলসি বনাম টটেনহাম
সময়ঃ ২৯ নভেম্বর, রাত ১০.৩০
স্ট্যামফোর্ড ব্রিজ ,লন্ডন।

মোরিনহো, ল্যাম্পার্ড দুটি নাম এর সাথেই ব্লুজ দের স্মরণীয় নাম। তাদের হাত আধুনিক চেলসির রুপকার। রাশিয়ান ধনকুবের রোমান আব্রামোভিচ চেলসির মালিকানা কেনার পর ম্যানেজার এর দায়িত্ব দেন এক এক তরুন খ্যাপাটে ভদ্রলোক কে, যিনি কিনা ইতিপূর্বে পোর্তো নামের এক মিডিওকার ক্লাবকে ইউরোপিয়ান কাপ ( বর্তমানে চ্যাম্পিয়নস লীগ) জিতিয়েছেন।
তিনি আর কেউ নয়, স্পষ্টভাষী হোসে মোরিনহো। আর মাঠে ছিলেন তার অন্যতম সৈনিক ইংলিশ লিজেন্ড স্টিফেন ল্যাম্পার্ড।আজকের ডার্বি ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দুই গ্রেট। কিন্তু এবার আর কোচ ও খেলোয়ারের ভুমিকায় নয় বরং ডাগআউটে
একে অপরের প্রতিপক্ষ হিসেবে। চেলসির ম্যানেজার স্টিফেন ল্যাম্পার্ড আর স্পার্স দের ম্যানেজার হোসে মোরিনহো।

মজার ব্যাপার রোমান আব্রামোভিচের মালিকানায় চেলসির এক হাজারতম ম্যাচ। এই ম্যাচের জন্য প্রতিপক্ষের নাম এর চেয়ে অর্থবহ হতে পারত না। টটেনহাম এমনিতেই চেলসির ডার্বি প্রতিপক্ষ। তারওপর সে দলের কোচ হোসে মরিনহো। আব্রামোভিচ চেলসির মালিকানা কেনার পর যাকে কোচ করে এনেছিলেন। মরিনহোর অধীনেই পরে লেখা হয়েছে চেলসির নতুন দিনের গল্প।

শিরোপা এখনও বহুদূর। তবুও টটেনহ্যাম লীগ লিডার লিভারপুলের চেয়ে এক ম্যাচ কম খেলে ২০ পয়েন্ট প্রিমিয়ার লীগের ২য় অবস্থানে আছে। চেলসি ও ঠিক সমান ৯ টি ম্যাচে ১৮ পয়েন্ট। দুদল ই শিরোপার অন্যতম দাবিদার।

চেলসির গোললাইনে থাকবে নতুন সাইনিং মেন্ডি, সেন্টার হাফে সিলভা জৌমা জুটি আছে দারুণ ফর্মে সাথে রয়েছে নতুন ফুলব্যাক জুটি বেন চিলওয়েল ও জেমস রিসে। মিড এও রয়েছে জর্জিনহো,কান্তে,কোভাচিচ। আক্রমণভাগের সবাই আছেন ফর্মে। টিমো ভার্নার, হাকিম জিয়েচ, হজসন ওদয় ও অলিভিয়ের জিরুর ভেতর প্রতিযোগিতা বেড়েছে আরও। কাই হাভার্টজও ফিরেছেন দলে। সেরা একাদশ বাছাই করতে ল্যাম্পার্ডকে মাথা ঘামাতেই হবে।

অন্যদিকে স্পার্স শিরিবে এশিয়ান সুপারস্টার হুয়ান মিন সন আর ইংলিস তারকা ফরোয়ার্ড হ্যারি কেইন রয়েছে ক্যারিয়ার এর সেরা ফর্মে। সন এর মধ্যে,৯ গোল কিরে ফেলছে, যা প্রিমিয়ার লীগের গোল্ডেন বুট রেসের টপে আছে। চেলসির বিপক্ষে গোল করতে পারলে গ্যারি লিনেকারের ১৯৯১-৯২ মৌসুমে প্রথম দশ ম্যাচে দশ গোল করার রেকর্ড ছোবেন তিনি। তবে ডিফেন্ডার টবি অ্যাল্ডারভেইরেল্ডকে এই ম্যাচে পাচ্ছেন না মরিনহো।

সম্ভাব্য একাদশ
চেলসি
মেন্ডি, জেমস, জুমা, সিলভা, চিলওয়েল, হাভার্টজ, কান্তে, মাউন্ট, জিয়েখ, আব্রাহাম, ভার্নার
টটেনহাম
লরিস, ডোহার্টি, রডন, ডায়ার, সিসোকো, হজবার্গ, সন, এনদমবেলে, কেইন, বার্গওয়াইন

হেড টু হেড
স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির বিপক্ষে ৩৪ বারের মুখোমুখি হইছে স্পার্সরা। এক বার ই জয় পেয়েছে ব্লুজদের বিপক্ষে। তাই মোরিনহো শুধু প্রতিপক্ষ নয় ইতিহাসের বিপক্ষেও লড়তে হবে।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button