1. abrabnadimetu@gmail.com : Abrab Nadim Etu : Abrab Nadim Etu
  2. sopeelabd@gmail.com : bdnewsworld :
  3. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  4. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  5. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার - BD News World
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
না.গঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপ‌তি র‌বিউল হো‌সে‌নের জন্ম‌দিন দোয়া ও কেক কাটার মাধ‌্যমে পালন নারায়ণগঞ্জে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ করবেন না’গরিবের পেটে লাথি আল্লাহও পছন্দ করে না : রহিম মুন্সি নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকার প্রাণ বল্লভ মিষ্টান্ন ভান্ডারকে এক লাখ টাকা জরিমানা রাজনীতিতে ভাল লোকগুলোর এক হওয়া দরকার : চেয়ারম্যান আনোয়ার হোসেন আল্লাহ আপনাকে সম্মান দিয়েছে, আপনি সেই মর্যাদা রাখেন : লিপি ওসমান আমাদের সাংবাদিকদের কলম হামলা মামলা দিয়ে বন্ধ করা যাবে না : শাহ আলম জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষা চালুর দাবীতে মাদারীপুরে বিক্ষোভ ও মানববন্ধন ফরিদপুরের সালথায় জাতীয় ভোটার দিবস-২০২১ পা‌লিত ফরিদপুরের সালথায় বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের নি‌য়ে উত্তাল মার্চ‌কে বরণ ও স্মৃতিচারণমূলক অনুষ্ঠান দেশের সংবাদ কর্মীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে না.গঞ্জে প্রতিবাদ সভা

শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • সংবাদটি প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৫১ বার সংবাদটি পড়া হয়েছে

বন্দরে নবীগঞ্জ ফেরিঘাট এলাকায় নৌকা থেকে পড়ে গার্মেন্টস শ্রমিক সাদ্দাম(২৪) নিখোঁজ হওয়ার ৩দিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সদরের হাজিগঞ্জ ঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর নৌ-ফাঁড়ি পুলিশ। নিহত সাদ্দাম তার রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকার মৃত মোসলেহ উদ্দিন ভূইয়ার ছেলে।
তিনি বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকার কদমরসুল হাউসিং এর মামুন মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়া থাকতেন।

উল্লেখ্য,গত ১৮ই জানুয়ারি সোমবার সকাল সাড়ে ৮টার দিকে অতিরিক্ত যাত্রী বোঝাই করে একটি নৌকা নদীর পশ্চিমপাড় নবীগঞ্জ খেয়াঘাট থেকে হাজীগঞ্জ খেয়াঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। নৌকার অধিকাংশ যাত্রী ছিলেন গামেন্টস ও হোসিয়ারি শ্রমিক। মাঝ নদীতে যাওয়ার পর প্রচন্ড ঢেউয়ের ধাক্কায় নৌকাটি হেলে দুলে উঠে। এতে নৌকার মাঝি কালুন ও গার্মেন্টস শ্রমিক সাদ্দামসহ তিন জন নদীতে পড়ে যান। মাঝিসহ এক যাত্রী নৌকা উঠলেও নিখোঁজ হন সাদ্দাম।

নিখোঁজ সাদ্দাম হোসেনের স্ত্রী ইয়াসমীন আক্তার নৌকায় সাদ্দামের টিফিন ক্যারিয়ার ও স্যান্ডেল দেখে তার নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এবং তিনি জানান,সাদ্দাম সাতার কাঁটতে জানতেন না।এরিপোর্ট লিখা অবধি এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com