7777 pacanele turnee poker romania jocuri poker aparate fructe gratis dolphins pearl jocuri cazino sloturi slizing hot stanleybet loto poker clasic cele mai bune aplicatii android 2016 italia keno combinatii jocuri 77777 ca la aparate gratis poker gratis online live grecia kino ghiceste viitorul in dragoste carti bicycle poker oferta pariuri winmaster poker joc de table online joc pacanele jocuri gratis ca la aparate poker pret promotie superbet.ro jocuri cu cristale si diamante turneu poker bucuresti facerolly poker american poker 2 full screen shop 80 sloturi superbet cont poker coaching cod promo betano jocuri cu aparate poker american

শ্রমজীবী মেহনতি মানুষের চরম আত্মত্যাগে ন্যায্য অধিকার আদায়ের এক অবিস্মরণীয় দিন : কাজিমউদ্দিন প্রধান

আজ মহান মে দিবস। বিশ্বের শ্রমজীবী মেহনতি মানুষের চরম আত্মত্যাগে ন্যায্য অধিকার আদায়ের এক অবিস্মরণীয় দিন। দিনটি আন্তর্জাতিক শ্রমিক দিবস নামেও পরিচিত। এই বিশেষ দিনে সকল শ্রমিকদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের সভাপতি কাজিমউদ্দিন প্রধান।

শনিবার (১ মে) গনমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি এ শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, আজকের এই দিন শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের দিন। আমাদের দেশের যে শ্রমজীবী ভাইয়েরা রয়েছে করোনা ভাইরাসের কারনে তাদের অবস্থা অনেকটাই খারাপ। আমাদের বর্তমান সরকার জনগনের সরকার এবং শ্রমিকবান্ধব সরকার। এই সরকার সবসময় শ্রমিকদের জন্য কাজ করে যায়। তার পরেও আমাদের শ্রমিকরা এখন ভালো নাই। কারন কাজ না থাকলে তারা ভালো থাকতে পারবে না। সরকারের পক্ষ থেকেও কিন্তু সকল শ্রমজীবী মানুষকে অর্থ সহযোগিতা করা হবে। তবুও আমি বলতে চাই, অনেক মালিকরা আছে যারা শ্রমিকদের দিয়ে ৮ ঘন্টার বেশি কাজ করান কিন্তু তাদের ওভার টাইম টাও দেয়া হয়না। এই মে দিবসে আমি চাই আমাদের শ্রমিক ভাইদের দাবি যাতে পুরণ করা হয়। কেননা শ্রমজীবী মানুষ একটি দেশের বিশাল একটি স্তম্ভ।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button