1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
সরকারি ভাতার জন্য চেয়ারম্যান মেম্বার সবাই টাকা চায়- মুক্তাগাছার হীরালাল - BD News World
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ভালো কাজ গ্রহণ ও খারাপ কাজ বর্জন করতে হবে, সোনারগাঁয়ে আ.লীগের ৩ নেতার শোকসভায় ভিপি বাদল নারায়ণগঞ্জে মাস্টার্স ক্রিকেট আজ উদ্বোধন করবেন ডিসি মোস্তাইন বিল্লাহ ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীকে অন্তঃসত্বা করার অপরাধে ভুলতা’র টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে শান্ত গ্রেফতার তাঁতীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু তাঁতী লীগ গঠন করেন : এমপি বাবু সোনারগাঁয়ের জামপুরে এমপি খোকার কম্বল বিতরণ খোকন সাহার প্রশ্ন ‘বাকী ১৬ লাখ টাকা কোথায় : এড.খোকন সাহা বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট : নীট কনসার্ণের সহজ জয় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার সালথায় প্রা‌ণিজ পু‌ষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থা‌নে প্রা‌ণিসম্প‌দের ভূ‌মিকা বিষয়ক সে‌মিনার অনু‌ষ্ঠিত শীত মৌসুমে কম্বল বিতরণের নামে ব্রাহ্মণবাড়িয়ায় চলে নিরব চাঁদাবাজি!!

সরকারি ভাতার জন্য চেয়ারম্যান মেম্বার সবাই টাকা চায়- মুক্তাগাছার হীরালাল

সজীব সরকার, মুক্তাগাছা, ময়মনসিংহ
  • সংবাদটি প্রকাশের সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ২৩৯ বার সংবাদটি পড়া হয়েছে

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার রামপুরের ভিটেমাটি হীন হীরা-লালের জীবনে অবর্ননীয় দূর্দশা।
মানুষটির নাম হীরা লাল, পিতা মৃত বাবু লাল। বাড়ি ৬ নং মানকোন ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের রামপূর গ্রামে। জমি নেই ঘর নেই মাথা গুজার একটু ঠাঁই নেই, বিয়ে করেছিলো কিন্তু অভাবের তাড়নায় স্ত্রী তাকে ছেড়ে অনেক আগেই চলে গিয়েছে।

প্রতিদিন মাছ ধরে ৫০ থেকে ১০০ টাকা পায় তাই দিয়ে নিজের পেট চালায়। মাছ না মারলে না খেয়েই ঘুমায় তবুও ভিক্ষা করে না। তার ভাগ্যে জুটেনি কোন ত্রান, মেলেনি কোন সরকারি ভাতা। তার ভাষায় স্থানীয় সরকারের প্রতিনিধি মেম্বার চেয়ারম্যান সবাই নাকি টাকা চায় সরকারি ভাতার কার্ড করার জন্য।

এই বছরের শীতে উপজেলার কত নেতা, মেম্বার চেয়ারম্যান সরকারি ও বেসরকারি ভাবে কম্বল বিতরন করতেছে কিন্ত হীরা লালের ভাগ্যে মিলেনি কোন কম্বল বা শীতবস্ত্র। হীরালাল বলেন সরকার নাকি জমি ও ঘর দিতাছে কিন্তু আমারে কেডা দিব একটা ঘর?

উক্ত ইউনিয়নের পল্লিচিকিৎসক মোঃ হেলাল উদ্দিন জানান এ প্রশ্ন আমারও জাতীর বিবেকের কাছে কে দিবে এই ভুমিহীন হীরা লাল কে একটা কম্বল, কিছু ত্রান, একটা ঘর? হীরালালের সাথে কথা বলে হেলাল উদ্দিন জানান তার একমাত্র ভিটে সেটাও প্রভাবশালীদের দখলে।

হীরা লাল উপজেলা প্রশাসনের কাছে তার দখলকৃত ভূমি উদ্ধারে সহায়তা এবং সরকারি সুবিধা পেতে আকুল আবেদন জানান।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com