সোনারগাঁয়ে র‍্যাবের সফল অভিযানে ছদ্দবেশী ইয়াবা ব্যবসায়ীরা ধরা পড়লো

সোনারগাঁর আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে ছদ্দবেশী ৩ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

২৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) গণমাধ্যমকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব ১১ সিপিসিএস। আটককৃতরা হলো আমির হামজা ওরফে মেহেদী হাসান (২৪), মোঃ হৃদয় শেখ (২৬) এবং তুহিন হোসেন (২৪)। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোস্টে কক্সবাজার থেকে পাবনাগামী তাদের ট্রাক তল্লাশী করে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের আটক করা হয়েছে ও ট্রাকটি জব্দ করেছে র‍্যাব।

আরো বলা হয়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার অঞ্চলের দিক থেকে আনয়ন করে ঢাকা, নারায়ণগঞ্জসহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে।

তারা ২৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় লবণবোঝাই ট্রাকে ইয়াবা ট্যাবলেট’র চালান নিয়ে কক্সবাজার হতে পাবনার উদ্দেশ্যে রওনা দেয়। চেকপোস্ট স্থাপন করে পর দিন সকাল ০৯.৪০টায় তাদের আটক করতে সক্ষম হয় র‍্যাব। এরপর জিজ্ঞাসাবাদ করলে তারা স্বীকার করে যে, ট্রাকের সামনে চালকের আসনের সাথে স্টীয়ারিং এর নিচের দিকে বিশেষ কৌশলে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো রয়েছে। পরে তাদের দেখানো মতে চালকের আসনের সাথে স্টীয়ারিং এর নিচের দিক হতে ৭,৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ জাতীয় আরও সংবাদ

Back to top button