1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
১৬বছর ধরে অপেক্ষা করে পায়নি উন্নয়নের ছোঁয়া - BD News World
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
না.গঞ্জের বক্তাবলীতে অবস্থিত ১৩৯ জন শহীদদের বধ্যভূমিতে ফুলেল শ্রদ্ধা জানালেন নয়া ডিসি মুস্তাইন বিল্লাহ্ না.গঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সায়েমের মাস্ক বিতরন আমাদের প্রধানমন্ত্রী নামাজী,আল্লাহর পবিত্র বান্দা, তার জন্য আমরা পানা পেয়েছি : কাউন্সিলর শফি না.গঞ্জের রূপগঞ্জ তারাবো পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে এসপি’র ব্রিফিং প্যারেড ওয়াকফ দেবত্ব সম্পত্তি কেউ আত্মসাতের চেষ্টা করলে আমি বলবোই : এড.খোকন সাহা আমরা বাঙ্গালী জাতি মুক্তিযোদ্ধাদের কাছে চির ঋনী : ভিপি বাদল এমপি শামীম ওসমানের পক্ষে মালেক সংসদের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরন যুবলীগের কেন্দ্রীয় সা:সম্পা: নিখিলের সুস্থতায় কামনায় যুবলীগ নেতা খান মাসুদের দোয়া সিদ্ধিরগঞ্জ থেকে ১৮ হাজার পিস ইয়াবা সহ ওরা ৭ জন র‍্যাবের হাতে আটক মানুষের সেবক হয়ে কাজ করতে চাই, চেয়ারম্যান প্রার্থী দৌলত খাঁন

১৬বছর ধরে অপেক্ষা করে পায়নি উন্নয়নের ছোঁয়া

সাংবাদিক এর নাম
  • সংবাদটি প্রকাশের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৮০ বার সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী জেলাধীন মহিপুর থানা সদর ৬নং মহিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড নজীবপুর এবং ৬নং ওয়ার্ড মহিপুরের সাধারণ জনগণের যোগাযোগ এর একমাএ ব‍্যবস্থা। মহিপুর থেকে নজীবপুর ৪কি.মি. রাস্তার বেহাল দশা।

যার মধ্যে অন্তর্গত মহিপুর থানা, মহিপুর বন-বিভাগ,মহিপুর মৎস বন্দরের একাংশ,মহিপুর বি,এফ,ডি,সি মার্কেট, ১৪টি বরফ মিল সহ৫টি ট্রালার মেরামত শিল্প প্রতিষ্ঠান রয়েছে। বাংলাদেশের মৎস বন্দর সমূহের মধ্যে ২য় মৎস বন্দর এই মহিপুর, যেটি দেশের অন‍্যতম বানিজ‍্যিক কেন্দ্র হিসেবে পরিচিত।


যোগাযোগ ব‍্যবস্থা একটি দেশের উন্নয়নের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু সেখানে প্রায় ১৬বছর ধরে এক ফোঁটা উন্নয়নের ছোঁয়া পায়নি এই এলাকার জনগণ।


এলাকার সাধারণ জনগণ জানান একের পর এক ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্য নির্বাচিত হলেও আমাদের এলাকার কোন উন্নয়ন হয়নি। তারা আরো বলেন বর্ষা মৌসুম আসলে আমাদের যোগাযোগ ব‍্যবস্থা এতটাই কষ্টসাধ্য হয়ে পরে।

এলাকার ছাএ ছাএীরা বলেন এই সময় আমাদের শিক্ষা প্রতিষ্টানে যেতে অনেক সমস্যার সম্মূখিন হতে হয় এবং সঠিক সময় আমরা ক্লাসে উপস্থিত হতে পারি না। তাই সাধারণ জনগণ বাংলাদেশ সরকারের ঊর্ধ্বতম কতৃপক্ষর কাছে এই চরম দূর্ভোগ থেকে মুক্তি পাওয়ার জন্য বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব‍্যহত রাখার অনুরোধ জানায়।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com