1. sopeelabd@gmail.com : bdnewsworld :
  2. Nazmul241991@gmail.com : Nazmul Hassan : Nazmul Hassan
  3. somoykaltv@gmail.com : বিডিনিউজ ওয়ার্ল্ড : বিডিনিউজ ওয়ার্ল্ড
  4. proshantoKumaDas91@gmail.com : Proshanto Kumar Das : Proshanto Kumar Das
৩১মে থেকে সকল ব্যাংক সীমিতভাবে চালু থাকবে - BD News World
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় সাংবাদিক পিতার গায়ে ফুটন্ত গরম পানি মেরে ঝলসে দিয়েছে বখাটেরা দেশের সকল ক্রান্তিলগ্নে আ’লীগ সবসময় মানুষের পাশে থাকে আর বিএনপি লুটপাটে চ্যাম্পিয়ন : আলহাজ্ব এম এ রশিদ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের টাইমস্কেল বহালে মানববন্ধন না.গঞ্জের বন্দরে জাইকা সদস্যদের মাঝে কাউন্সিলর দুলাল প্রধাণের সাবান বিতরণ ‘বঙ্গবন্ধুর পরিবার মেধা, সাহস ও সততার প্রতীক : এমপি বাবু টাইগার শার্ক ওপেন এয়ার স্কাউট গ্রুপের ‘দীক্ষা অনুষ্ঠান’ । নারায়ণগঞ্জে আ.লীগ নেতা নেয়ামত’র শেষ বিদায়ে ভিপি বাদলের শ্রদ্ধাঞ্জলি না.গঞ্জ নাগরিক কমিটি এবার এবি সিদ্দিক-দীপু’র নেতৃত্বে মুক্তিযোদ্ধারা সবচেয়ে বেশি সম্মান এ সরকারের সময়েই পেয়েছেন : সবুজ আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম কিনলেন সিরাজ

৩১মে থেকে সকল ব্যাংক সীমিতভাবে চালু থাকবে

সাংবাদিক এর নাম
  • সংবাদটি প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৭৭ বার সংবাদটি পড়া হয়েছে

করোনাভাইরাসের জন্য সারা দেশে দুই মাসেরও বেশি সময় ধরে ছুটি থাকার পর অবশেষে দেশের আর্থিক অবস্থার কথা চিন্তা করে আগামী ৩১ মে থেকে দেশের ব্যাংকগুলো আবার আগের মতোই চালু করে দেওয়া হচ্ছে । সকাল ১০টা থেকে লেনদেন শুরু হবে এবং বিকাল ৪টা পর্যন্ত চলবে ব্যাংকিং-ব্যবস্থার সকল রকম কার্যক্রম।

বৃহস্পতিবার কেন্দ্রীয় ব্যাংক এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে । ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালকের কাছে পাঠানো হয়েছে সকল তফসিল।

তবে করোনায় মাঝারি ও উচ্চ ঝুঁকিপূর্ণ এলাকায় সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত লেনদেন চলবে। অন্যান্য কার্যক্রম সম্পন্ন করার জন্য ৪টা পর্যন্ত ব্যাংক খোলা থাকবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

এছাড়াও প্রজ্ঞাপনে বলা হয়েছে- ঝুঁকিপূর্ণ ব্যক্তি, কর্মকর্তা, সন্তানসম্ভবা গ্রাহক ও কর্মকর্তা ব্যাংকে যেতে পারবেন না এবং ব্যাংক কর্তৃপক্ষকে তা কড়াকড়ি নজরে রাখতে বলা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ পড়ুন ..
© All rights reserved © 2020 BD NEWS WORLD
Theme Dwonload From ThemesBazar.Com